রাজশাহীতে পুলিশের পৃথক অভিযানে  গ্রেফতার ৮১

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৯
প্রতীকী ছবি

পাবলিক ভয়েস: রাজশাহীতে পৃথক অভিযানে ৮১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার রাতভর জেলা ও নগর পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় বেশকিছু মাদক উদ্ধার করা হয়।

আগামীকাল বুধবার বিকেলে গ্রেফতারকৃতদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। এর আগে দুপুরের পর নিয়মিত মামলায় তাদের আদালতে নেয় পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে ৪৮ জনকে গ্রেফতার করেছে নগর পুলিশ। বাকি ৩৩ জন জেলা পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন।

নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, যে ৪৮ জনকে গ্রেফকতার করা হয়েছে, তাদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি। অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ৭৭ পিস ইয়াবা, ১৬ বোতল ফেনসিডিল, ১১ গ্রাম হেরোইন ও ১০০ গ্রাম গাঁজাসহ ১২ জনকে গ্রেফতার করা হয়।

অভিযানে বোয়ালিয়া মডেল থানা নয়জন, রাজপাড়া থানা তিনজন, চন্দ্রিমা থানা দুইজন, মতিহার থানা ১০ জন, কাটাখালি থানা দুইজন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা একজন, পবা থানা দুইজন, কাশিয়াডাঙ্গা থানা ১৩ জন এবং দামকুড়া থানা পাঁচজনকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে, জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান বলেন, জেলার গোদাগাড়ীতে চারজন, তানোরে পাঁচজন, মোহনপুরে দুইজন, পুঠিয়ায় তিনজন, বাগমারায় দুইজন, দুর্গাপুরে পাঁচজন, চারঘাটে তিনজন এবং বাঘায় নয়জনকে গ্রেফতার করা হয়। পরে এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়ার কথাও জানান এই পুলিশ কর্তা।

মন্তব্য করুন