সোশ্যাল নেটওয়ার্কিং টুইটারে নতুন ফিচার

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, জুন ১, ২০২০

বিশ্বজুড়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ সাইট টুইটার তার ব্যবহারকারীদের সুবিধার্থে নতুন নতুন ফিচার চালু করেছে।

একটি উচ্চ প্রযুক্তির প্রতিবেদন অনুসারে, টুইটারটি এই সপ্তাহে তার ওয়েব অ্যাপ থেকে টুইটগুলি শিডিউল করার বিকল্প ব্যবস্থা করেছে। আগে এটি কিছু ব্যবহারকারীর জন্য সংরক্ষিত ছিল তবে এখন  বিশ্বের সমস্ত টুইটার ব্যবহারকারীরা এই সুবিধাটি নিতে পারবেন ।

আগে এই সুবিধাটি তৃতীয় পক্ষ বা টুইটার ডেকের উপর নির্ভর করতে হত তবে এখন টুইটার ডেকের পরিবর্তে শিডিউল টুইটার বৈশিষ্ট্য চালু করা হয়েছে।

তবে তা কেবল টুইটার ওয়েব অ্যাপ ব্যবহারকারীদের জন্য। মোবাইল অ্যাপ ব্যবহারকারীরা এই ফিচারটির  সুবিধা নিতে পারবেন না।

টুইটারের সময় নির্ধারণের প্রক্রিয়াটি খুব সহজ । রচনা উইন্ডোতে ক্যালেন্ডার এবং ক্লক আইকনটি ক্লিক করুন, আপনার পছন্দের সময় এবং তারিখ লিখে এটি নির্ধারণ করুন ।

আপনার পছন্দসই পোস্ট আপনার ফলোয়ারদের কাছে  সময়মতো পৌঁছে যাবে। আপনি আপনার পোস্টটি সর্বাধিক ১৮ মাসের জন্য নির্ধারণ করতে পারেন এবং যে কোনও সময় আপনার টুইটগুলি পরীক্ষা করতে পারেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমের আরও ভাল পর্যবেক্ষণের জন্য টুইট ডেকস, বাফার এবং সামাজিক সমর্থন এখনও গুরুত্বপূর্ণ হিসাবে বিবেচিত হয়।

তফসিলের পাশাপাশি, টুইটার এখন টুইটগুলি খসড়া তৈরির বৈশিষ্ট্য চালু করেছে। আপনি একটি নির্দিষ্ট সময়ের জন্য আপনার টুইটগুলি খসড়া করতে পারেন।

এই বার্তাটি আবার দেখতে, উপরের ডানদিকে, পাঠ্য উইন্ডোতে, টুইটগুলি প্রেরণের বিকল্প থাকবে, যা খসড়া বার্তাগুলি দেখার জন্য ক্লিক করা যেতে পারে।

ডেইলী পাকিস্তান থেকে মাহিন মুহসিন এর অনুবাদ।

মন্তব্য করুন