অসহায় মানুষের পাশে পাগলা উচ্চবিদ্যালয়-২০১০ ব্যাচের তরুণরা

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২০

দীর্ঘ দুইমাসের লকডাউনে কর্মহীন নিম্নআয়ের কোনঠাসা মানুষদের পাশে দাঁড়িয়েছে পাগলা উচ্চবিদ্যালয়-২০১০ ব্যাচের একদল তরুণ। তারা সাধ্যানুযায়ী চেষ্টা করে যাচ্ছে অসহায় মানুষদের মুখে হাসি ফোটানোর।

এরই ধারাবাহিকতায় অাসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে তারা ৬০ টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী, ৫ টি কওমী মাদ্রাসায় নগদ অার্থিক সহায়তা, ও কয়েকটি দুস্থ পরিবারের মাঝে অার্থিক সহায়তা পৌছে দিয়েছেন বলে জানা যায়।

সার্বিক বিষয় সম্পর্কে জানতে চাইলে পাগলা উচ্চ বিদ্যালয়-২০১০ ব্যাচের প্রধান সমন্বয়কারী ও কুতুবপুর ইউনিয়ন ইসলামী যুব অান্দোলনের সাংগাঠনিক সম্পাদক হুসাইন মুহাম্মদ মুন্না অামাদেরকে জানান, দেশের যে কোনো পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। দেশের এই চরম সংকট মুহূর্তে শুধুমাত্র জনপ্রতিনিধিদের ব্যার্থতার সমালোচনা করেই আমরা নিজেদের দায়িত্ব এড়িয়ে যেতে চাই না বরং একজন নাগরিক হিসেবে নিজেও সর্বোচ্চ ত্যাগ করতে চাই।

তিনি আরও বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় মানুষদের সহায়তা অব্যাহত রাখতে সচেষ্ট থাকবো।

ব্যাচ -১০ এর সহকারী সমন্বয় ও ইশা ছাত্র অান্দোলন কুতুবপুর ইউনিয়ন শাখার সাবেক সভাপতি অাল অামিন অাজাদ বলেন, এই দেশের অালো-ছায়া, মাটি,পানি ভোগ করে দেশের কাছে অামরা চির ঋনি, তাই এই মাটির করুণ মূহুর্তে নিজেকে উজার করে দিতে পারলে মানুষ হিসেবে স্বার্থক মনে করব।

উল্লেখ্য, পাগলা উচ্চ বিদ্যালয়-২০১০ পরিবার লকডাউনের প্রাথমিক পর্যায়ে ১১৭ টি পরিবার ও গত এপ্রিল মাসে দ্বিতীয় ধাপে ৭৫ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেছে।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন