২১৪ টি পরিবারে বাকৃবি ছাত্রলীগের ইদ উপহার বিতরণ

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

তানিউল করিম জীম, বাকৃবি প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা দুর্ভোগে অসচ্ছল ও হতদরিদ্র পরিবারের মাঝে ইদ উপহার বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগ । শনিবার (২৩ মে) বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামে এ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আব্দুল জব্বার মোড়, কামাল-রঞ্জিত মার্কেট, বিভিন্ন হলের ডাইনিং ও ক্যান্টিনের কর্মচারি, ভাসমান দোকানদার (ফুসকা চটপটি বিক্রেতা), ক্যাম্পাসের যানবাহক চালক এবং ক্যাম্পাসের পাশেপাশের হতদরিদ্র ২১৪ টি পরিবারের মাঝে ইদ উপহার দেওয়া হয়। বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের সার্বিক তত্ত্বাবধানে এ বিতরণ কর্মসূচি পালন করা হয়।

ইদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেমের (বাকৃবি) পরিচালক অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান , বাকৃবি শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. এ. কে. এম জাকির হুসাইন এবং প্রক্টোর অধ্যাপক ড. আজহারুল হক।

এছাড়াও বাকৃবি শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান মামুন, শেখ মারুফ আহমেদ, সহ-সভাপতি মো. আবু রায়হান মিথুন, সাংগাঠনিক সম্পাদক আফতার দুর্বার, সহ-সম্পাদক নিলয় মজুমদার, শহীদ শামসুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. সেন্টু রহমান,শাহজালাল হলের সভাপতি আবু সাইদ, নাজমুল আহসান হলের সাধারণ- সম্পাদক আবু নাইম প্রমুখ উপস্থিত ছিলেন।##

এনএইচ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন