বাকেরগঞ্জে শতাধিক পরিবারকে ছাত্রলীগ নেতার আর্থিক সহায়তা প্রদান

বাকেরগঞ্জ, বরিশাল

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, মে ২২, ২০২০

আলমগীর হোসেন, পাবলিক ভয়েস: বরিশালে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক অস্বচ্ছল পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছেন ১০নং গারুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং সেন্ট্রাল ল কলেজ শাখা আইন ছাত্র পরিষদের সহ-সভাপতি এম. সাখাওয়াত হোসেন খান (পলাশ)।

সাখাওয়াত হোসেন এর পক্ষে পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল ইসলাম। ৫০০/- টাকা করে একশ-এর বেশী পরিবারের মাঝে বিতরন করা হয়।

সাখাওয়াত হোসেন প্রতি বছরই মানুষের পাশে থাকার চেষ্টা করেন। প্রতি বছরের ন্যায় এবাও পবিত্র ঈদে তিনি তার উপহারের ধারাবাহিকতা বজায় রেখেছেন। তিনি ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেছেন।

এ সম্পর্কে জানতে চাইলে এম. সাখাওয়াত হোসেন খান (পলাশ) বলেন, পবিত্র ঈদ সকলের আনন্দের দিন। এবারের ঈদ পূর্বের ঈদের থেকে আলাদা। এর কারন, মহামারী করোনার আগ্রাসী মনোভাব। সবাইকে বাসায় থেকে পরিবারের সাথে ঈদের  আনন্দ ভাগাভাগি করার অনুরোধ জানাচ্ছি।

পাশাপাশি তিনি বলেন, কিছুদিন আগে ঢাকা থেকে গ্রামে আসার কারণে হোম কোয়ারেন্টাইন পালন করছি নতুবা নিজে গিয়ে আমার এ ঈদ উপহার পৌঁছে দিতাম।

/এসএস

মন্তব্য করুন