স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, মে ২১, ২০২০

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু করোনা আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তার দেহে ডেঙ্গু ধরা পড়েছে। বৃহস্পতিবার (২১ মে) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) একটি থানার পরিদর্শক তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি বাসায় আছেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে এবং মানুষকে সচেতন করতে জননিরাপত্তা বিভাগ একটি সমন্বয় সেল গঠন করেছে। যেখানে একেকদিন একেক সচিবের নেতৃত্বে দায়িত্ব পালন করেন কর্মকর্তা-কর্মচারীরা। আর প্রতিদিন সমন্বয় সেলের বিস্তারিত তথ্য মিডিয়ায় জানানোর দায়িত্বে ছিলেন শরীফ মাহমুদ অপু।

নাম প্রকাশ না শর্তে পুলিশের ওই কর্মকর্তা বলেন, পুলিশের তত্বাবধানে বুধবার শের ই বাংলা নগর বালিকা কলেজে ১৫ জনের করোনার স্যাম্পল পরীক্ষা করা হয়। সেখানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তাও ছিলেন। আজ ফলাফলে তার পজিটিভ আসে। বর্তমানে তিনি ধানমন্ডির বাসাতেই অবস্থান করছেন।

মঙ্গলবার তার দেহে ডেঙ্গু পজিটিভ এসেছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, তার বাসা লকডাউন করতে পুলিশ গেছে। তবে মানুষ এখন সচেতন হয়ে গেছে। করোনা শনাক্ত হলেই নিজেরাই লকডাউনে চলে যায়।

এমএম/

মন্তব্য করুন