দুই শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিলো আইবিডিএবি

রাজেন্দ্র ইকো রিসোর্ট কোয়ারেন্টাইনে দেয়ার ঘোষণা

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

মহামারী করোনাভাইরাসে কারণে সৃষ্ট সঙ্কটময় পরিস্থিতিতে রাজধানীর ধানমন্ডি, পল্টন, রামপুরা ও মোহাম্মদপুরে দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ‘আন্তর্জাতিক বিজনেস ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’।

এছাড়াও কোয়ারেন্টাইনের জন্য গাজীপুরে রাজেন্দ্র ইকো রিসোর্ট লি: বিনামূল্যে দেয়ার ঘোষণা দিয়েছেন সংগঠনের চেয়ারম্যান ড. যশোদা জীবন দেব নাথ (সিআইপি)।

মঙ্গলবার দুপুরে ড. যশোদা জীবন দেব নাথ (সিআইপি) এর ব্যক্তিগত তহবিল থেকে নগরীর ধানমন্ডি, মোহাম্মদপুর, রামপুরা ও পল্টন এলাকার অসচ্ছল, অসহায়, মধ্যবিত্ত ও দারিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় তিনি কোয়ারেন্টাইনের জন্য রাজেন্দ্র ইকোসহ ফরিদপুরে নিজের বাড়ী কোয়ারেন্টাইনে দেওয়ার ঘোষণা দেন।

সারমিন নাহার লীনার নেতৃত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক বিজনেস ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের চেয়ারম্যান ড. যশোদা জীবন দেব নাথ (সিআইপি), সংগঠনের সেক্রেটারি বাইজিদ আল হাসান ও ধানমন্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ হাসিনুজ্জামান।

সংগঠনের চেয়ারম্যান ড. যশোদা জীবন দেব নাথ বলেন, ‘দেশের সব মানুষ এখন ঘরে অবস্থান করছেন। হতদরিদ্ররা এখন আরো অসহায় হয়ে পড়েছে। এমতাবস্থায় অসহায়দের পাশে সবার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়ানো উচিত। মাননীয় প্রধানমন্ত্রী যদি চান, তাহলে আমি এই সময়ে কোয়ারান্টাইনের জন্য গাজীপুরে আমাদের রাজেন্দ্র ইকো রিসোর্ট লি: সম্পূর্ণ বিনামূল্যে দিয়ে দিবো’।

সেখানে ১০০ টির উপরে সুসজ্জিত রুম আছে জানিয়ে তিনি আরো বলেন, ফরিদপুরে আমার পৈত্রিক বাড়ী, একটি সরকারী স্কুল এবং একটি পুলিশ ফাঁড়ি করেছিলাম, যা এখন খালি পরে আছে। এই ক্রান্তিকালে ফরিদপুরবাসীর কোয়ারান্টানের জন্য সেগুলোও জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করতে চাই’।

এ সময় মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কাজ করেন বাইজিদ আল-হাসান, জুলফিকার হাসনাত, মোফাসসেল হোসেন, সৈয়দ আমিনুল করিম ও মনসুর সাগর।

/এসএস

মন্তব্য করুন