অসহায়দের সাহায্য করুন তবে গ্রহণের চিত্র ধারণ না: পাকিস্তানের দুই ফিল্মস্টার

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

পাকিস্তানের দুই ফিল্মস্টার ফয়সাল কুরেশি এবং নীলম মুনির বলেছেন, যারা এই দুঃসময়ে মানুষদের সাহায্য করছেন, তাদের পাশে দাঁড়াচ্ছেন, দয়া করে সামান্য প্রশিদ্ধি পাওয়ার আশায় অভুক্ত দারিদ্র্য মানুষদের চিত্র ধারণ করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করবেন না। সাহায্য গ্রহণ করা দারিদ্র্য মানুষের সম্মানের খেয়াল রাখবেন। ডেইলি জাং

ফিল্মস্টার ফয়সাল কুরেশি এক টুইট বার্তায় বলেন, দেশে লকডাউন চলছে। এই অবস্থায় দেশের বহু দিনমজুর দুর্ভোগে পড়েছেন। রাষ্ট্রসহ অনেকেই তাদের পাশে দাঁড়াচ্ছেন কিন্তু সমস্যা হলো -সামান্য পশিদ্ধি অর্জনের জন্য তারা সাহায্য গ্রহণের ভিডিও ও অডিও চিত্র ধারণ করে সোশ্যাল মিডিয়া আপলোড করছেন। এসব মানুষেরা বাধ্য হয়েই সাহায্য গ্রহণ করছেন। অতএব ভিডিও বা স্থিরচিত্র ধারণ করা থেকে বিরত থাকুন।

ফয়সাল কুরেশির ‍টুইটার পোস্টে পাকিস্তানের ক্রিকেটার মুহাম্মাদ আমির কমেন্ট করে বলেছেন, আল্লাহতায়ালা মানুষদের বুঝ দান করুন।

পাকিস্তানের এই দুর্বস্থায় সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে নীলম মুনির বলেছেন, আমাদের খেটে খাওয়া মানুষদের কষ্ট অনুভূত হওয়া প্রয়োজন। আমরা অসহায়, দিনমজুর, গরীব-দুস্থদের পাশে দাঁড়াবো তবে অবশ্যই তাদের মান-সম্মানের খেয়াল রাখতে হবে।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন