মাস্ক না পড়লেই শাস্তি ‘কানধরে উঠবস’

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে যেখানে কঠোর রাজবাড়ী প্রশাসন। সচেতনতা বাড়াতে বার বার সবাইকে মাস্ক পরার অনুরোধ করা হচ্ছে। এরপরও যারা মাস্ক না পরে ঘর থকে বের হচ্ছেন তাদের কানধরে উঠবস করানো হচ্ছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) জেলার বড়পুল, পাবলিকহেল্থ, পান্নাচত্বর, রেলগেট, বাশহাটা এলাকাসহ বিভিন্ন পয়েন্টে গিয়ে দেখা যায় পুলিশ টহল দিচ্ছে। এছাড়াও মোতায়েন করা হয়েছে ১০ প্লাটুন সেনাবাহিনী। ওষুধ ও কাঁচাবাজার ছাড়াসব চা সহ সব ধরনের দোকানপাট  রাখা হয়েছে।

রাজবাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তিতু বলেন, জন সচেতনতায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে। প্রত্যেককে নিজ বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মাস্ক পরার পরামর্শ দেওয়া হচ্ছে। এরপরও যারা নির্দেশনা মানছেন না তাদের শাসন করা হচ্ছে।

রাজবাড়ী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ওমর শরীফ জানান, জনগণের নিরাপত্তা ও সচেতনতায় মাঠ পর্যায়ে কাজ করছে ডিবি পুলিশ। সবাইকে জনস্বাস্থ্য রক্ষায় নির্দেশিত আদেশ মেনে চলতে অনুরোধ করা হচ্ছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন বাংলানিউজকে জানান, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতামূলক অনেক কিছু করা হয়েছে। এখন জাতীয় স্বার্থে কঠোর না হয়ে উপায় কিছু করার নেই।

আরও পড়ুনঃ মাও. মামুনুল হকের ঐক্য আহ্বান; শেখ ফজলুল করীম মারুফের বিশ্লেষণ

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন