ঢাকা, ২রা এপ্রিল ২০২০ ইং | ১৯শে চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ | ৮ই শাবান ১৪৪১ হিজরী

প্রবাসী কোয়ারেন্টিনে: পুলিশকে খবর দিয়েছে সন্দেহে প্রতিবেশীর ওপর হামলা


প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২০

এম.এস আরমান, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুবাই ফেরত প্রবাসীকে হোমকোয়ারেন্টিনে দেয়ার অভিযোগে এক গৃহবধূর ওপর হামলার ঘটনা ঘটেছে।

নিজে থেকে সতর্ক না হওয়ায় খবর পেয়ে পুলিশ এসে ওই প্রবাসীকে কোয়ারেন্টিনে পাঠিয়েছে। প্রবাসী ও তার স্বজনদের সন্দেহ প্রতিবেশীরা থানায় খবর দিয়েছে। এজন্য প্রতিবেশীর ওপর হামলা করেছে প্রবাসীর বড় ভাই। এতে গুরুতর আহত হয়েছেন প্রতিবেশী রমজান আলীর স্ত্রী চামেলী আক্তার (৩২)।

এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী দুই জনকে আসামী করে থানায় মামলা করলে তাৎক্ষণিকভাবে পুলিশ একজনকে আটক করে।গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের নুর মিয়া হাজী বাড়িতে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আসামীকে আজ আদালতে পাঠানো হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গ্রেপ্তারকৃত শেখ ওমর ফারুক বাবু সিরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আহাম্মদ উল্যার ছেলে।

ভুক্তভোগীর স্বামী রমজান আলী জানান, গত ২০ মার্চ একই বাড়ির প্রবাসী জহির আহাম্মদ দুবাই থেকে বাড়িতে আসে। খবর পেয়ে আজ (মঙ্গলবার) দুপুরের দিকে কোম্পানীগঞ্জ থানার পুলিশ তাকে আটক করে বাধ্যতামূলক বসুরহাট পৌরসভার  কোয়ারেন্টাইনে নিয়ে আসে। পরে ওই প্রবাসীর বড় ভাই শেখ ওমর ফারুক তাদের পরিবারকে পুলিশকে তথ্য দেওয়ার জন্য দায়ী করে তার স্ত্রী চামেলী আক্তার (৩২)’র ওপর হামলা করে বেধড়ক পিটিয়ে মাথায় গুরুত্বর জখম করে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

/এসএস

মন্তব্য করুন