গণসচেতনতায় খুলনায় ইসলামী যুব আন্দোলনের লিফলেট বিতরণ

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ ‘করোনা ভাইরাস’ রূপ নিয়েছে মহামারীতে। নিরাপদ নয় বাংলাদেশ, নিরাপদ নয় প্রিয় শহর খুলনা। এই স্লোগানকে সামনে রেখে আজ মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর শাখার উদ্যোগে খুলনার রায়ের মহল মোড় থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পথচারী ও সর্বস্তরের দোকানদার, ব্যবসায়ী, রিক্সা, অটো ও ভ্যান চালকদের মাঝে গণসচেতনতায় বিতরণ করা হয়েছে লিফলেট।

এসময় পথচারীদেরকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করা হয়। ব্যবসায়ীদেরকে উদ্বুদ্ধ করা হয়েছে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য। গুজবে কান না দিয়ে খুলনাসহ পুরো বাংলাদেশের এই পরিস্থিতিকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবেলার জন্য আহহ্বান করা হয়েছে। এ সময়ে সকলকে স্বাস্থ্যবিধি ও বিশেষজ্ঞদের নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করার জন্য বিশেষভাবে আহবান করা হয়। পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়ানোর জন্য অনুরোধ করা হয়েছে।

উক্ত গণসচেতনতায় লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর সাধারণ সম্পাদক মুফতী শেখ আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাঃ মেহেদী হাসান, প্রচার সম্পাদক গাজী ফেরদৌস সুমন, অর্থ সম্পাদক হাফেজ মোঃ হাসান, সদর থানার সভাপতি মুহাঃ সাইফুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন মহানগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন