করোনা আতঙ্ক: দেশব্যাপী ইশা ছাত্র আন্দোলনের সকল কর্মসূচি স্থগিত ঘোষণা

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২০

সাম্প্রতিক বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদ থাকতে সারাদেশের সকল কর্মসূচি স্থগিত করেছে বৃহত্তর ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। নতুন ঘোষণার আগ পর্যন্ত এ স্থগিত নির্দেশ বহাল থাকবে।

আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা জানানো হয়। বিবৃতিতে বলা হয়, করোনা ভাইরাস কোভিড-১৯ নামে বিশ্বব্যাপী যে মরণব্যাধি দেখা দিয়েছে, এতে বিশ্বের শক্তিধর রাষ্ট্রগুলোও কাবু হয়ে গেছে। গত কয়েকদিনের মধ্যে করোনা ভাইরাস বাংলাদেশেও হানা দিয়েছে। এর পরিপ্রেক্ষিতে সরকার ও স্বাস্থ্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো প্রয়েজনীয় উদ্যোগ গ্রহণ করছে। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানসহ সব ধরণের সভা-সমাবেশ ও জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। কিছু কিছু এলাকা লক-ডাউন করার সিদ্ধান্তও নেয়া হচ্ছে। এমতাবস্থায় দেশের সচেতন শিক্ষাথী ও সর্বসাধারণের প্রতি আমাদের অনুরোধ- দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আপনারা অবশ্যই সতর্কতা অবলম্বন করুন। আতঙ্কিত না হয়ে নিজেও সতর্ক হোন অপরকেও সতর্ক করুন এবং খুব বেশি প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

বিবৃতিতে আরো বলা হয়, নিজ গৃহে অবস্থান করে আল্লাহ তায়ালার কাছে নিজের জন্য, দেশের মানুষের জন্য ও বিশ্ববাসীর জন্য দুআ ও ইস্তেগফার করুন। আল্লাহ রাব্বুল আলামীন আমাদের সবাইকে হেফাজত করুন। আমীন।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন