মাদরাসার ছাত্র নিহত হওয়ার ঘটনায় ‘মারকাযুস সাহাবা বাংলাদেশ’র গভীর শোক প্রকাশ

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২০

জাতীয় ওয়ায়েজিন পরিষদ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুজিবুর রহমান চাঁটগামী কতৃক পরিচালিত বেগুনবাড়ী জামিয়া ইসলামিয়া মাদরাসার চারজন ছাত্র নাটোর থেকে ফেরার পথে সিরাজগঞ্জের নলকা নামক স্থানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মারকাযুস সাহাবা বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ইন্তেকালের খবর শুনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মারকাযুস সাহাবা বাংলাদেশের আমীর মুফতি শামীম আল-আরকাম, মহাসচিব হাফেজ মাওলানা শরীফ উল্লাহ তারেকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মু. আতাউর রহমান আলমপুরী এক যৌথ বিবৃতিতে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নেতৃবৃন্দ বলেন দ্বীনি ইলম শিখতে আসা তরুণ মাদরাসা ছাত্রদের সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া আমাদের জন্য দূর্ভাগ্যজনক, এটা একটা স্বাধীন মুসলিম রাষ্ট্রের জন্য অপূরণীয় ক্ষতি। এরা ছিলো দেশ-জাতি, ও মুসলিম উম্মাহর অমূল্য সম্পদ। নেতৃবৃন্দ আরো বলেন আমরা মহান আল্লাহ তা’য়ালার দরবারে দোয়াকরি তিনি যেন নিহতদেরকে শহীদ হিসেবে কবুল করে এবং বেহেশতের উচ্চ মাকাম দান করে আর তাদের পরিবারদেরকে সবরে জামীল নসীব করে।

উল্লেখ্যঃ ঢাকার তেজগাঁও বেগুনবাড়ী জামিয়া ইসলামিয়া মাদরাসার ছাত্র-শিক্ষকগন এক শিক্ষা সফরে নাটোর থেকে ফেরার পথে সিরাজগঞ্জের নলকা নামক স্থানে ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলেই দুইজন ছাত্র নিহত ও হাসপাতালে নেয়ার পর বাকি দুইজন মারা যায়। আহতদের মধ্যে বর্তমানে অনেকের অবস্থা খুবই আশংকাজনক।

মাহিন মুহসিন/পাবলিকভয়েস

মন্তব্য করুন