নোয়াখালীতে ইসলামী আন্দোলন-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ৩৩-তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নোয়াখালী সদর থানা শাখা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ‘আমাদের কর্মপদ্ধতি ও আগামীর ভাবনা শীর্ষক’ মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করে আইএবি নোয়াখালী সদর থানা।

শনিবার (১৪ মার্চ) নোয়াখালী সুপার মার্কেটে ফুড পেস্তা এন্ড পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে ব্যবসায়ী, সূধীবৃন্দ, শিক্ষাবিদ, সাংবাদিক ও বিশিষ্টজন অংশগ্রহণ করে।

সেক্রেটারী মুহাম্মদ আবদুল মুকিত এর সঞ্চালনায় ও শাখা সভাপতি মাও. ফিরোজ আলম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, মাও. গাজী আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাও.ইমতিয়াজ আলম, শেখ-ফজলুল করীম মারুফ, মাও. নজীর আহমাদ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা গাজী আতাউর রহমান বলেন, ১৯৮৭ সালে প্রতিষ্ঠা লাভ করে বর্তমান সময়ে দেশবাসীর কাছে একটি আদর্শিক রাজনৈতিক দল হিসেবে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

প্রতিষ্ঠার ৩৩ বছরেও এ সংগঠনটি তাগুতি শক্তির কাছে মাথানত করেনি। জেল-জুলুম নির্যাতন করেও এ আদর্শিক দলটিকে দমিয়ে রাখতে পারেনি। আজকে রাজনৈতিক অঙ্গনে একটি ব্যতিক্রমী ধারা সৃষ্টি করে এদেশে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দীপ্ত শপথ নিয়ে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।

/এসএস

মন্তব্য করুন