৩ মামলায় ১৫ দিনের রিমান্ডে পাপিয়া

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়াকে (২৮) বিমানবন্দর ও শের-ই-বাংলানগর থানার তিন মামলায় সোমবার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকার দুই আদালত।

সেই সাথে পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীকে (৩৮) তিন মামলায় ১৫ দিনের এবং তাদের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবাকে (২২) এক মামলায় পাঁচ দিন করে রিমান্ড দেয়া হয়েছে।

ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মাসুদুর রহমান বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় পাপিয়াসহ চারজনকে পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দেন। অন্যদিকে, আরেক মহানগর হাকিম আদালতের বিচারক মো. জসীম শের-ই-বাংলানগর থানার মাদক ও অস্ত্রের দুই মামলায় পাপিয়া ও তার স্বামীকে ১০ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

র‌্যাব রবিবার রাজধানীতে পাপিয়ার দুটি বাড়ি ও তার ভাড়া করা পাঁচতারকা হোটেলের প্রেসিডেন্ট কক্ষে তল্লাশি চালিয়ে ৫৮ লাখ ৪১ হাজার নগদ টাকাসহ অন্যান্য সামগ্রী জব্দ করে।

এর আগে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পাপিয়াসহ চারজনকে শনিবার বেলা ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

তারা দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন। এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, ২ লাখ ১২ হাজার নগদ টাকা এবং বিভিন্ন দেশের বিপুল পরিমাণ জাল মুদ্রা জব্দ করা হয়। ইউএনবি।

আই.এ/

মন্তব্য করুন