পাপিয়ার দুই বাসা থেকে অস্ত্র, মাদকসহ অবৈধ টাকা উদ্ধার

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

আটক শামিমা নুর পাপিয়া ও সুমন দম্পতির ঢাকা ও নরসিংদীর বাসায় অভিযান চালিয়ে বিদেশি অস্ত্র, মাদকসহ অবৈধ টাকা উদ্ধার করেছে র‌্যাব। রোববার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত তাদের বাসায় এই অভিযান চালায় র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আটক পাপিয়ার ঢাকার ফার্মগেট ও নরসিংদীর বাসায় অভিযান চালিয়ে বিদেশি অস্ত্র, ম্যাগাজিন, গুলি, বিদেশি মদ ও বিপুল পরিমাণ অবৈধ অর্থ উদ্ধার করা হয়। এ বিষয়ে রোববার বিকাল চারটায় কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হয়।

এর আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা, দেশি-বিদেশি মুদ্রা এবং নগদ টাকাসহ চার জনকে আটক করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যরা।

পরে শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তা শাফী উল্লাহ দাবি করেন, ‘দুপুরে বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় অবৈধ অর্থ ও জাল টাকা সরবরাহকারী শামিমা নুর পাপিয়া ওরফে পিউসহ (২৮) চার জনকে আটক করে র‌্যাব-১ এর একটি টিম।

আটক অন্যরা হলো- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

এ সময় তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ জাল টাকা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।’

আই.এ/

মন্তব্য করুন