রাত পোহালেই হাফিজুর রহমান সিদ্দীক-এর মাদরাসার মাহফিল

প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

রাত পোহালেই শুরু হবে নন্দিত ওয়ায়েজ হাফিজুর রহমান সিদ্দীক পরিচালিত জামিয়া তা’লিমীয়া মাদরাসা ঢাকার উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল।

১৪-ই ফেব্রুয়ারী শুক্রবার দিনব্যাপী এই মাহফিল অনুষ্ঠিত হবে ঢাকার ফতুল্লা থানার কুতুবপুর আদর্শনগরস্থ মাদরাসা ময়দানে। সকাল ১০টা থেকে শুরু হয়ে এই মাহফিল প্রোগ্রাম চলবে দিনব্যাপী।

মাহফিলে প্রধান মেহমান হিসেবে থাকবেন, চট্টগ্রামের ঐতিহ্যবাহী জিরি মাদরাসার মুহতামিম শাহ্ মুহাম্মাদ তৈয়ব। মাহফিলে জামিয়া শরইয়্যাহ মালিবাগ মাদরাসার মুহতামিম শায়খুল হাদীস মাওলানা আশরাফ আলী (রহ.) সভাপতিত্ব করার কথা থাকলেও তিনি কিছুদির পুর্বে ইন্তেকাল করায় তাঁর পরিবর্তে কাউকে সভাপতি করার বিষয়টি জানা যায়নি।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে থাকবেন এ দেশের ধর্মীয় ও রাজনৈতিক রাহবার ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

বিশেষ ওয়ায়েজীন হিসেবে উপস্থিত থাকবেন, শায়খ যাকারিয়া রাহ. ইসলামিক রিসার্চ সেন্টার ঢাকার পরিচালক মুফতী মিযানুর রহমান সাঈদ। টেকনাফ জামিয়া ইসলামীয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতী কেফায়াতুল্লাহ শফিক। উজানীর পীর মাওলানা আশেক এলাহী। টঙ্গী জামিয়া নুরিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা নজির আহমদ। মাহফিলে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করবেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজ ক্বারী মাওলানা সাইদুল ইসলাম আসাদ।

মাহফিলে সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে নিবেদন করেছেন জামিয়া তালিমিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাফিজুর রহমান সিদ্দীক।

মন্তব্য করুন