বর্ষিয়ান ইসলামী রাজনীতিবীদ শেখ গোলাম আসগর ইন্তেকাল করেছেন

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

খেলাফত মজলিসের ঢাকা মহানগরীর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব শেখ গোলাম আসগর ইন্তেকাল করেছন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ শুক্রবার বিকেল ৩টা ১৫ মিনিটে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। এর আগে আজ সকালে ব্রেন স্ট্রোক করলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দেশের বিভিন্নস্থরের ইসলামী রাজনৈতিকরা। খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন,

ইসলামী আন্দোলনের ময়দানে যাদের হাতে হাত রেখে একটি ভবিষ্যত স্বপ্ন বুনেছিলাম বুকের মাঝে, তাদের মাঝে শীর্ষে ছিলেন তিনি। ব্যক্তিগত ও পরিবার থেকে শুরু করে উত্তাল রাজপথে যার ঘনিষ্ট সান্নিধ্য আমার জীবনের দীর্ঘ একটি অধ্যায়, আমার এক সময়ের সাংগঠনিক প্রিয় দায়িত্বশীল সেই শেখ গোলাম আসগর ভাই আর নেই ! নিদারুণ শোকের এই সংবাদটি হৃদয়কে চূর্ণবিচূর্ণ করে দিচ্ছে । আমাকে নিয়ে তাঁরও স্বপ্ন ছিল। ছিল উৎসাহ আর অনুপ্রেরণাও। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

শেখ গোলাম আজগর নব্বইয়ের দশকে ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ছিলেন। পরবর্তী সময়ে খেলাফত মজলিসের বিভিন্ন দায়িত্ব পালন করেন। সবশেষ ছিলেন যুগ্ম মহাসচিব। একজন পরিচ্ছন্ন নেতা হিসেবে ইসলামী অঙ্গনে সমাদৃত ছিলেন। ছিলেন বিশিষ্ট ব্যবসায়ীও। ফকিরাপুল কাগজ ব্যবসায়ীদের নির্বাচনে বিপুল ভোটে সভাপতি হয়েছিলেন বছর-কয়েক আগে।

মন্তব্য করুন