অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ: এবার ঘটনা গড়াচ্ছে আইসিসি’র কোর্টে

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

শেষ হয়েও যেন শেষ হচ্ছে না যুব বিশ্বকাপ! মাঠের ঘটনা এবার গড়াচ্ছে আইসিসি-র কোর্টে। ম্যাচ শেষের পরে বাংলাদেশ ক্রিকেটারদের আচরণ খতিয়ে দেখবে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ামক সংস্থা। এমনটাই দাবি করেছেন ভারতীয় দলের টিম ম্যানেজার।

রবিবার বিশ্বকাপ জয়ের আনন্দে প্রকাশ করেন বাংলাদেশের ক্রিকেটাররা। এসময় দুই দেশের ক্রিকেটারদের মধ্যে তৈরি হয় উত্তেজনা। স্যোশাল মিডিয়ায় আপলোড করা এক ভিডিওতে দুই ভারতীয় ক্রিকেটারকে বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে হাতাহাতিও করতে দেখা গেছে।

কিন্তু ভারতীয় ক্রিকেটাররা একচেটিয়া বাংলাদেশকে দূষছেন। ভারতের অনূর্ধ্ব ১৯ দলের ম্যানেজার অনিল পটেল জানান, মাঠের ভিতরে ঝামেলার ভিডিও ভাল করে খতিয়ে দেখে সিদ্ধান্ত নেবে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল।

ক্রিকইনফো-কে দেওয়া সাক্ষাৎকারে ভারতের অনূর্ধ্ব ১৯ দলের ম্যানেজার বলেন, ‘ঠিক কী ঘটেছিল তা আমরা জানি না। হারের ধাক্কায় সবাই বিমর্ষ ছিল। ম্যাচ চলাকালীন এবং খেলার শেষের দিকে যা ঘটেছে, তা আইসিসি-র আধিকারিকরা ভাল করে খতিয়ে দেখবেন বলে জানতে পেরেছি।’

ম্যাচের পরের যে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা গিয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছেন আম্পায়াররা। অবশ্য বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলি এ আচরণে দুঃখপ্রকাশ করেছেন।

সব মিলিয়ে উত্তেজনার ফাইনাল শেষের পরেও রয়ে গিয়েছে টেনশন।

আই.এ/

মন্তব্য করুন