হোসাইন আহমেদ জাবের অনূদিত তাকী উসমানীর আত্মশুদ্ধি মূলক গ্রন্থ আসছে কাল

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২০

পাকিস্তানের প্রতিথযশা আলেম ও বিশ্ববরেণ্য ইসলামী স্কলার মুফতী তাকি উসমানী ও শায়খ ড. সালিহ আল মুনাজ্জিদ লিখিত বইয়ের অনুবাদ করেছেন জামিয়া কারিমিয়া রামপুরা মাদরাসার স্বনামধন্য মুফতী ও কথাসাহিত্যিক মুফতী হোসাইন আহমদ জাবের।

অনূদিত গ্রন্থটির তিনি নাম দিয়েছেন ‘নেকী ধ্বংশাত্মক ব্যাধি ও তার প্রতিকার’। বইটি শুক্রবার ৭ ফেব্রুয়ারী ঢাকার আফতাব নগরে আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদের উদ্যোগে অনুষ্ঠিতব্য দুই দিন ব্যাপী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনে মোড়ক উম্মোচনের মাধ্যমে বইটি প্রকাশ করা হবে।

একই সাথে সম্মেলনের বিভিন্ন স্টলেও বইটি পাওয়া যাবে। বইটি প্রকাশ করেছে রামপুরার মাকতাবাতুল মাদানী। বই পেতে যোগাযোগ করুন। 01819385949 এই নাম্বারে।

বইটির লেখক মুফতী হোসাইন আহমদ জাবের একজন প্রতিভাবান ও মেধাবী তরুণ। তিনি দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর মাদরাসার ইফতা বিভাবের প্রথম স্থান অধিকার করা ছাত্র ছিলেন। তিনি রাজধানী ঢাকার ঐতিহ্যবাহী মাদরাসা জামিয়া কারিমিয়া রামপুরা মাদরাসার স্বনামধন্য উস্তাদ।

তিনি বই সম্পর্কে বলেন, আশাকরি বইটি সবাই সংগ্রহ করবেন এবং এটা নিশ্চিতভাবে বলতে পারি বইটি কিনে আপনি ঠকবেন না। বরং আত্মশুদ্ধি মূলক অনেক গুরুত্বপূর্ণ আলোচনা বইটিতে পাওয়া যাবে।

মন্তব্য করুন