বর্তমান সরকার নির্বাচন পদ্ধতি কে ধ্বংস করেছে – ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

গতকাল ৩ রা ফেব্রুয়ারি ২০২০ রোজ সোমবার ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের নগর কার্যালয় শাখার সভাপতি মুহাম্মদ আখতারুজ্জামান মাহদি এর সভাপতিত্বে শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমাদ এর সঞ্চালনায় মাসিক মিটিং অনুষ্ঠিত হয়।

মাসিক মিটিংয়ে শাখার সভাপতি আখতারুজ্জামান মাহাদী বলেন বর্তমান সরকার ঢাকা সিটি নির্বাচনে তার অবৈধতার প্রমাণ দিল । আর ইভিএম দিয়ে নতুন জালিয়াতির পথ দেখালো। জনগণকে ভীত সন্ত্রস্ত করে ভোট বিমুখী করেছে। দেশের মানুষ আজ ভোটে দিতে ভয় পায়। যেমনটা দেখেছি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে মানুষের পরিবর্তে কুকুর ঘোরে। পুরো সময় জুড়ে ভোট কেন্দ্র কর্মরত দায়িত্বশীল ও সরকারদলীয় নেতাকর্মী ছাড়া আর কাউকে খুঁজে পাওয়া যায় না। তারাই পুনরাবৃত্তি ঘটানো ঢাকা সিটি নির্বাচনে নতুন করে ইভিএম জালিয়াতির মোড়ক উন্মোচন করলো ।

তিনি আরো বলেন জনগণের ভোটাধিকার কে চরমভাবে হস্তগত করে রেখেছে বর্তমান সরকার। তিনি বলেন মনে রাখবেন ক্ষমতা চিরস্থায়ী নয়। ভয় দেখিয়ে জয় পাওয়া গেলেও তা বেশিদিন স্থায়ী হয় না। অতএব এখনো সময় আছে বিপর্যস্ত হওয়ার পূর্বেই নিজেকে পরিশুদ্ধ করুন দেশ জাতি ইসলাম ও মানবতার কল্যাণে নিজেকে পরিশুদ্ধতার স্থানে দাঁড় করান ।

প্রোগ্রামে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের নগর নেতৃবৃন্দ।

মন্তব্য করুন