পটুয়াখালী প্রেসক্লাবের নতুন সভাপতি ইকবাল, সম্পাদক সালাউদ্দীন

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০
(ডানে) কাজী সামসুর রহামান ইকবাল ও (বামে) মুফতী সালাহউদ্দিন

কাওছার আহমেদ,পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর প্রেসক্লাবের উৎসব মুখর পরিবেশে গতকাল ২৭ জানুয়ারি সোমবার কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে পটুয়াখালী প্রেসক্লাবের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৩৬ জন ভোটারের সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশন ও বাসসের জেলা প্রতিনিধি কাজী শামসুর রহমান ইকবাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ জাফর খান পেয়েছেন ১৬ ভোট। সহ-সভাপতি পদে রুপান্তর পত্রিকার সম্পাদক কে এম এনায়েত হোসেন ২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চ্যানেল আই জেলা প্রতিনিধি এনাতুর রহমান পেয়েছেন ১০ ভোট।

সাধারণ সম্পাদক পদে ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আরটিভি ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি মুফতী সালাউদ্দীন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চ্যালেন টুয়ান্টিফোর ও দৈনিক আমাদের সময় জেলা প্রতিনিধি মুহাজিদুল ইসলাম প্রিন্স পেয়েছেন ১২ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি জালাল আহম্মেদ ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সময় টিভির জেলা প্রতিনিধি মনির হোসেন বাদল পেয়েছেন ১৪ ভোট। কোষাধ্যক্ষ পদে বৈশাখী টিভি ও যায় যায় দিন পত্রিকার জেলা প্রতিনিধি আবদুস সালাম আরিফ ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক নওরাজ পত্রিকার জেলা প্রতিনিধি মোজাহিদুল ইসলাম নান্নু পেয়েছেন ১৪ ভোট।

এছাড়া কার্যনির্বাহী কমিটির ১নং সদস্য পদে সর্বোচ্চ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি ও পটুয়াখালী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। ২নং সদস্য পদে ২৫ ভোট পেয়ে দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সঞ্জয় কুমার দাস লিটু, ৩নং সদস্য পদে ২০ ভোট দৈনিক আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি ও দৈনিক পটুয়াখালী বার্তার স্টাফ রিপোর্টারএবং বরিশাল ভোরের আলো প্রতিনিধি মোঃ আতিকুল আলম সোহেল, ৪নং সদস্য পদে ১৯ ভোট পেয়ে দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি জাকির মাহমুদ সেলিম ৫নং ও ৬নং সদস্য পদে লটারীর মাধ্যমে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ বেতার জেলা প্রতিনিধি আতিকুর রহমান আতিক এবং যুগান্তর (দক্ষিণ) জেলা প্রতিনিধি বিলাস দাস নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনায় ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বদরুল আমিন শামীম খান, প্রেসক্লাবের আহবায়ক স্বপন ব্যানার্জী, সদস্য সচিব অ্যাড. কাজল বরণ দাস, মোঃ মিজানুর রহমান।

আই.এ/

মন্তব্য করুন