ইসলামী যুব আন্দোলন নগর দক্ষিণের ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর আওতাভুক্ত বিভিন্ন থানাধীন ওয়ার্ড দায়িত্বশীলদের নিয়ে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন আগামীকাল ২৪ জানুয়ারি (শুক্রবার) রাজধানীর পল্টনস্থ বিএমএ মিলনায়তন-এ (প্রেসক্লাব এর বিপরীত) অনুষ্ঠিত হবে।

এতে প্রধন অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম আমীর চরমোনাই এর পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মুফতী মানসুর আহমদ সাকীর সভাপতিত্বে এতে প্রধার বক্তা হিসেবে আলোচনা করবেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান। এছাড়া বিভিন্ন ওয়ার্ড, থানা, নগর, কেন্দ্রীয় ও জাতীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

নগর সভাপতি মানসুর সাকী নেতাকর্মীদের দায়িত্ব ও কর্মতৎপরতার কথা উল্লেখ্য করে কৃতজ্ঞতাপূর্বক সম্মেলন সফল করার আহ্বান করেন।

তিনি বলেন, বিদায়ী বছরের ২২ এপ্রিল নগর সম্মেলন থেকে আংশিক নগর কমিটি ঘোষণার পর  ১ মে পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়। এরপর জুন মাসের মধ্যে নগর দক্ষিণের আওতাভুক্ত ২৩টি থানায় পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয় এবং সেপ্টেম্বর মাসের মধ্যে ৭৫টি ওয়ার্ড কমিটি গঠন হয়।

এছাড়াও অক্টোবরে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে প্রশিক্ষণ কর্মশালার কথা উল্লেখ্য করে তিনি দায়িত্বশীলদের সার্বিক সফলতার প্রশংসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

/এসএস

মন্তব্য করুন