ফতুল্লায় গাছে যুবকের ঝুলন্ত লাশ

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জুয়েল (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজারের মীরের বাড়ির পেছনে হাজী কামালের খালি মাঠের একটি গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া যায়। নিহত জুয়েল ফতুল্লার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মৃত আজাদ মাহাজনের ছেলে। তিনি সপরিবারে একই এলাকার গফুর মিয়ার বাসায় ভাড়া থাকেন।

নিহত জুয়েলের স্ত্রী সোমা আক্তার জানান, তার স্বামী এলাকায় রিকশা গ্যারেজ করে রিকশার ব্যবসা করতেন। নিজের গাফিলতির কারণে ব্যবসার নষ্ট হয়ে যাওয়ায় কিছুদিন রিকশা চালাতেন। এমনকি মাদক সেবনও করতে থাকেন। তাদের সংসারে দুটি কন্যা সন্তান রয়েছে।

সোমা আক্তার বলেন, বুধবার রাত ১২টার পর বাসা হতে বের হওয়ার সময় জুয়েল বলে যায়- ‘আমাকে খোঁজাখুঁজি করিছ না। আমি সময় মত বাসায় ফিরে আসবো।’ কিন্তু সারারাত বাসায় ফিরে আসেনি। সকালে খবর পাই জুয়েল একটি গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জুয়েল এর আগেও কয়েকবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, জুয়েল মাদকাসক্ত ছিল। ঠিকমত কাজকর্ম করতো না। মনের দুঃখে রাতের আঁধারে এলাকার একটি গাছের সঙ্গে নিজের গায়ের চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তাপরও ময়নাদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন