ক্বারী আব্দুল বাসেতের ছেলে ক্বারী ইয়াসির আসছেন বাংলাদেশে

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

পাবলিক ভয়েস: বাংলাদেশে আসছেন মিশরের বিশ্ব বিখ্যাত ক্বারী আব্দুল বাসেতের ছেলে ক্বারী ইয়াসির আবদুল বাসেত মুহাম্মদ আব্দুস সামাদ।

জানা গেছে, মারকাজুত তাহফিজ বাংলাদেশের আমন্ত্রণে তিনি বাংলাদেশ আসবেন। বাংলাদেশ সফরকালে তিনি ক্বেরাত মাহফিল, তাহফিজ ফাউন্ডেশন আয়োজিত হিফজ প্রতিযোগীতার বিচারক এবং যাত্রাবাড়ীস্থ মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার শিক্ষক প্রশিক্ষণে অংশ নিবেন।

দিনক্ষণ ঠিক না হলেও খুব শীঘ্রই তিনি (রমজানের আগে) বাংলাদেশ আসবেন বলে পাবলিক ভয়েসকে নিশ্চিত করেছেন মারকাজুত তাহফিজ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী।

নেছার আহমাদ জানান, ক্বারী ইয়াসির ছাড়াও মিশরের সিদ্দিক আল মিনশাওয়ীর ছেলে ও মিশরের বিখ্যাত মাকাতের উস্তাদ, ডক্টর শায়েখ ত্বহা আব্দুল ওহাবসহ মিশরের আরো একাধিক বিখ্যাত ক্বারী মারকাজুত তাহফিজের আমন্ত্রণে বিভিন্ন প্রোগ্রামে অংশ নিতে বাংলাদেশে আসবেন।

উল্লেখ্য, মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরসার প্রতিষ্ঠাতা ও পরিচালক, তাহফিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী বর্তমানে মিশর সফরে আছেন। গত নভেম্বরের ২১ তারিখ তিনি মিশরে যান। দীর্ঘ সফরে তিনি মিশরের বিভিন্ন বিখ্যাত স্থাপনা, নবী-রাসুল সা. সহ বিখ্যাত ব্যক্তিদের কবর যিয়ারত ও পরিদর্শন করেন। দীর্ঘ সফর শেষে তিনি পবিত্র মক্ক-মদীনা যিয়ারত করে দেশে আসবেন বলে জানিয়েছেন।

/এসএস

মন্তব্য করুন