দুর্নীতি মুলোৎপাটনই হবে প্রধান কাজ: আলহাজ্ব আব্দুর রহমান

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২০

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পল্টন থানা শাখার থানা সম্মেলন ২০২০ গতকাল ২০ জানুয়ারি ২০২০ রাজধানীর পল্টনস্ত আই এ বি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পীর সাহেব চরমোনাই মনোনীত ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান সাহেব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি তার বক্তব্যে বলেন দুর্নীতির মূলোৎপাটনই হবে আমার প্রধান কাজ । ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ কাজের চেয়ে দুর্নীতি হয় ১৬ আনা তাই জনগণের জনদুর্ভোগ লাঘব করার জন্য দুর্নীতির মূলোৎপাটন এর বিকল্প নেই তাই ইসলামী আন্দোলন বাংলাদেশর মেয়র প্রার্থী মেয়র হিসেবে মনোনীত হলে দুর্নীতির মূলোৎপাটনে বিশেষ দৃষ্টি রাখব। তিনি ছাত্রদের উদ্দেশ্য করে বলেন টেকনোলজির যুগে ছাত্রদেরকে হতে হবে আরও সচেতন।

অনুষ্ঠানে প্রধান বক্তা মোঃ আখতারুজ্জামান মাহদী তার বক্তৃতায় বলেন দায়িত্বশীলতাই হচ্ছে উপরে উঠার মূল সিঁড়ি। সমাজে দায়িত্ববোধ নেই বলেই আজ সমাজে সামাজিক অবক্ষয় হচ্ছে । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিজুল হক, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সংগ্রামী প্রশিক্ষণ সম্পাদক এইচ এম মালিক মাহমুদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ পল্টন থানা শাখার সভাপতি মুফতি আনোয়ার হুসাইন । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখার সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম। পরিচালনা করেন শাখার সাধারণ সম্পাদক মশিউর রহমান। অনুষ্ঠানে বক্তৃতা পেশ করেন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

পরিশেষে প্রধান বক্তা আখতারুজ্জামান মাহদী (সভাপতি, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্ব)২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটিতে সভাপতি মোহাম্মদ রিয়াজুল ইসলাম সহ-সভাপতি রেজাউল আলম সাধারণ সম্পাদক গাজী রায়হান বিন জাফর কে মনোনীত করেন।

এমএম/

মন্তব্য করুন