সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে হাতপাখার বিকল্প নেই: গণসংযোগে আব্দুর রহমান

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৯ম দিনেও দক্ষিণের বিভিন্ন অঞ্চলে বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান।

রবিবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত সবুজবাগ ও মুগদা থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন হাতপাখা প্রার্থী।  প্রচারণায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মুফতী কেফায়েতুল্লাহ কাশফী শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, শিক্ষকনেতা অধ্যাপক নাছির উদ্দিন, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূর, আলহাজ্ব মোহাম্মদ হনিফ শিকদার, মাওলানা দেরাওয়ার হোসাইনসহ ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখার প্রার্থীর প্রতি গণমানুষের শ্রদ্ধা ও ভালবাসা ক্রমেই বেড়ে চলছে। গণসংযোগ ও পথসভাগুলো বিশাল গণমিছিলে রূপ নেয়।

এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ হাত নেড়ে মেয়রপ্রার্থী আব্দুর রহমানকে অভিবাদন জানান। এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত সিটি গড়ে তুলবো। ভেজালমুক্ত খাদ্য ও ইনসাফপূর্ণ বাজার নিয়ন্ত্রণ করে বাজার নিয়ন্ত্রন করা হবে। মানুষের মৌলিক চাহিদাপুরণ ও ইনসাফপূর্ণ এবং ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করাই আমার মূল লক্ষ্য হবে।

নাগরিক ও ভোটাধিকার ভুলুন্ঠিত হতে হবে না। সবুজবাগ, বাসাবো, মান্ডা, মুগদা বাসার টাওয়ার, থানা, মুগদা শেষমাথা, নিউ মডেল টাউন, মানিকনগর প্রভৃতি এলাকায় ব্যাপক শোডাউন করা হয়। আগামীকালের কর্মসূচি: রবিবার সকাল ১০টা থেকে ডেমরা থানায় দিনব্যাপী গণসংযোগ চলবে।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন