রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজন নিহত

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

রাজশাহীর মোহনপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে উপজেলার কামারপাড়া ও জাহানাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওগাঁর মান্দা উপজেলার দেয়ানপাড়া গ্রামের লাল মোহাম্মদ দেয়ানের শিশুকন্যা মুন্নি আক্তার (১০) ও জয়পুরহাট সদরের তুলাট গ্রামের আক্কাস আলীর ছেলে ফারুক হোসেন (৩৫)।নিহত মুন্নি আক্তার মান্দার দেয়ালুবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্র জানায়, সকালে দাদা আজাদ দেয়ানের সঙ্গে মোহনপুর উপজেলার বড়াইগ্রামের মামা আতাউর রহমানের বাড়িতে বেড়াতে যাচ্ছিল মুন্নি। পথে কামারপাড়া মোড়ে ভ্যান থেকে নেমে ভাড়া পরিশোধ করছিলেন দাদা। এ সুযোগে রাস্তা পার হচ্ছিল মুন্নি। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা বেপরোয়া পিকআক মুন্নিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মুন্নি।

অপরদিকে জয়পুরহাট থেকে পণ্যবাহী ট্রাক নিয়ে বাগমারা উপজেলার মাদারীপুর যাচ্ছিলেন ব্যবসায়ী ফারুক। সকালে মোহনপুরের জাহানাবাদ এলাকার আচিড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ফারুক। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মোহনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। তবে এ নিয়ে নিহতদের পরিবারের কোনো অভিযোগ ছিল না। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ নিয়ে যান স্বজনরা।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন