বাসযোগ্য আদর্শ নগরী গড়ার অঙ্গীকার হাতপাখা প্রার্থী আব্দুর রহমানের

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৫ম দিনেও বিরামহীন প্রচারণা করলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান।

আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত কামরাঙ্গীরচর থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়। প্রচারনায় উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম, আলহাজ্ব ডা. দেলোয়ার হোসেন, যুবনেতা হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূর, ইয়াকুব হোসেন, ৫৫নং ওয়ার্ড কাউন্সিলল প্রার্থী জসিম উদ্দিন মোল্লাসহ থানা নেতৃবৃন্দ অংশ নেন।

হাতপাখার প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালবাসা, ব্যাপক সমর্থন লক্ষ্য করা যায়। গণসংযোগ একপর্যায়ে গণমিছিলে রূপ নেয়। এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ হাত নেড়ে মেয়রপ্রার্থী আব্দুর রহমানকে অভিবাদন জানান।

এ সময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, মানুষের নাগরিক ও ভোটাধিকার প্রতিষ্ঠা ইসলামের অন্যতম বৈশিষ্ট্য। হাতপাখা বিজয় হলে মানুষের মৌলিক াধিকার প্রতিষ্ঠায় নজর দেয়া হবে। নিয়মনীতি ভেঙ্গে সরকার দলীয় সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিলেও নির্বাচন কমিশন নির্বিকার। ইভিএমের বিভিন্ন কারিগরি ত্রুটি থাকলেও ডিজিটাল পদ্ধতিতে ভোট চুরির করার জন্যই নির্বাচন কমিশন ইভিএমের কথা বলছেন।

তিনি বলেন, ঢাকা সিটির প্রতিটি মানুষকে সাথে নিয়ে একটি নিরাপদ ও বাসযোগ্য আদর্শ নগরী গড়ে তুলবো। অতীতের মেয়রগণ নগর ভবনকে দুর্নীতির আখড়ায় পরিণত করেছে। তিনি বলেন, হাতপাখা বিজয় হলে বসবাসের উপযোগি একটি নগর হিসেবে গড়ে তুলবো। তিনি বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ এখনো নিশ্চিত হয়নি।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন পর্যবেক্ষণ ও পর্যালোচনা সভা দক্ষিণ কার্যালয়ে দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা আহমদ আব্দুল কাইয়ূম, আলহাজ্ব আলতাফ হোসেন ও আলহাজ্ব আনোয়ার হোসেন, আব্দুল আউয়াল, মুফতী মোস্তফা কামাল, হারুন অর রশিদ, ডা. শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। আগামীকালের কর্মসূচি: সকাল ১০টা থেকে কোতয়ালী থানা বিভিন্ন এলাকা এবং বিকেলে সূত্রাপুর থানায় গণসংযোগ চলবে।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন