ভিপি বশিরকে সংবর্ধনা দিলো দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

মালয়েশিয়ার মাহসা বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট রিপ্রেজেন্টিটিভ কাউন্সিল নির্বাচনে ভিপি নির্বাচিত হওয়া রাজধানী ঢাকার দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক শিক্ষার্থী বশির ইবনে জাফরকে সাফল্য সংবর্ধনা দিয়েছে কলেজ কতৃপক্ষ।

আজ সোমবার দুপুর দুইটায় কলেজ মাঠে তার সাফল্য সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাবা সায়রা বেগম, গভর্ণিং বডির সদস্য আবুল কাশেম পাটোয়ারী, ভাইস প্রিন্সিপাল একরামুল হক, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান সমির হোসেন সহ সকল শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দনিয়া কলেজের অধ্যক্ষ সায়রা বেগম বলেন বশির আজ শুধু দনিয়ার গর্ব নয় বরং পুরো দেশের গর্ব। তার এই সাফল্যে দনিয়া কলেজ পরিবার আন্তরিক অভিনন্দন ও ভালোবাসায় বশিরকে সর্বদায়ই স্মরণ রাখবে। এবং একই সাথে তার জীবনের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছে। বশিররা যুগে যুগে বেঁচে থাকুক আগামীর শিক্ষার্থীদের পথ দেখানোর জন্য।

এ সময় ছাত্রদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্যে ভিপি বশির তার শিক্ষক ও বিদ্যালয়ের অবদান স্বরণ করে তার সাফল্যের গল্প তুলে ধরে বলেন চারিত্রিক উৎকর্ষ সাধন ও মেধার মাধ্যমে সকলের প্রিয় হতে হবে সেই সাথে নিজ দেশ ও দেশের মানুষের কল্যাণে কিভাবে কাজ করা যায় সেই লক্ষ্যে প্রচেষ্টা অব্যহত রাখতে হবে। আর সবকিছু মূলে নিজের স্বপ্নটাকে সবসময়ই বড় করে দেখতে হবে। স্বপ্ন যেমন বড় হবে আগামীটাও ততোই উজ্জল হবে।

এদিকে দনিয়া কলেজে বশিরের আগমন উপলক্ষ্যে গত দু’দিন ধরেই আনন্দ উৎসব বিরাজ করতে দেখা যায় পুরো কলেজ জুড়ে এবং তার একই ব্যাচের সাবেক শিক্ষার্থীদের অঘোষিত এক মিলন মেলায় রূপ নেয় আজ পুরো কলেজ প্রাঙ্গন।

উল্লেখ্য গত ৫ জানুয়ারি মালয়েশিয়ার মাহসা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ নির্বাচনে প্রথম বাংলাদেশি হিসেবে বিপুল ভোটে ভিপি নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করে। ভিপি হওয়ার পর এটিই ছিলো তার বাংলাদেশে প্রথম সফর।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন