নৌকার গণসংযোগে বিএনপি কর্মীদের হামলার অভিযোগ করলেন তাপস

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

নৌকার গণসংযোগে নেতাকর্মীদের ওপর বিএনপি কর্মীদের হামলার অভিযোগ করলেন দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রোববার সকালে রাজধানীর শান্তিনগর বাজার, মালিবাগ ও চামেলীবাগ এলাকায় গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় গণসংযোগ শেষে বক্তব্য প্রদানকালে এ অভিযোগ করেন তাপস।

এ সময় তার সঙ্গে ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ এনামুল হক আবুল ও ১৩, ১৯ ও ২০নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী সৈয়দ রোকসানা ইসলাম চামেলী।

গণসংযোগ শেষে শেখ ফজলে নূর তাপস অভিযোগ করে বলেন, গতকাল শনিবার মতিঝিলে তার গণসংযোগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাকের নেতাকর্মীরা তার নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে।

তাপস বলেন, আরকে মিশন রোডে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আমি বিএনপির মনোনীত প্রার্থী ইশরাকের বাসায় গেছি, সেখানে সবার সঙ্গে দেখা করেছি এবং ভোট ও দোয়া চেয়েছি। আমি সেখান থেকে চলে আসার পর আমার নেতাকর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে।

তিনি বলেন, এটি অত্যন্ত দুঃখজনক। আমরা সম্প্রীতির রাজনীতি চাই, পরিবর্তনের রাজনীতি চাই। আমরা একটি সুন্দর সম্প্রীতির রাজনীতি ঢাকাবাসীকে উপহার দিতে চাই।

এর আগে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গণসংযোগ কেন্দ্র করে শান্তিনগর এলাকায় নেতাকর্মীদের ঢল নামে। এ সময় নেতাকর্মীরা মূল সড়ক অবরোধ করে স্লোগান দেন। ফলে পুরো রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

/এসএস

মন্তব্য করুন