নিয়মিত নামাজ পড়ায় শতাধিক মুসল্লিকে চাদর দিলেন চেয়ারম্যান

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

নামাজ ফরজ ইবাদত। উপহার পেতে কোনো মুমিন মুসলমান নামাজ পড়ে না। আল্লাহর বিধান পালনেই নামাজ পড়ে মানুষ।

আল্লাহর হুকুম পালনে নিয়মিত নামাজ আদায়কারীদের মধ্যে (শীত বস্ত্র) চাদর বিতরণ করে প্রশংসা কুড়িয়েছেন ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যান। চাঁদুপুর জেলার কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ এ ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন।

নিয়মিত ফজরের নামাজ জামাআতে আদায় করায় মুসল্লিদের মাঝে (শীতবস্ত্র) চাদর বিতরণ করে শিশু-কিশোর-যুবক ও বৃদ্ধদের নামাজের প্রতি উদ্বুদ্ধ করেন।

চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ নিজ অর্থায়নে ৪নং পালাখাল মডেল ইউনিয়নের মেঘদাইর কেন্দ্রীয় জামে মসজিদ-এ চাদর বিতরণের মাধ্যমে তার এ কর্মসূচির উদ্বোধন করেন। কেন্দ্রীয় মসজিদে চাদর বিতরণের পর গ্রামের আজিজিয়া জামে মসজিদেও চাদর বিতরণ করেন। পর্যায়ক্রমে তার ব্যতিক্রমী উদ্যোগ অন্যান্য মসজিদেও চলবে।

তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামের মসজিদ, ইয়াতিমখানা ও মাদরাসায় মুসল্লিদের মাঝে (শীতবস্ত্র) চাদর বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছেন। চেয়ারম্যানের এ ব্যতিক্রমী উদ্যোগ শিশু-কিশোর-যুবক ও বৃদ্ধসহ সর্বস্তরের জনগণের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। মসজিদে নিয়মিত মুসল্লিদের অংশগ্রহণ বাড়াতেই তিনি এ উদ্যোগ গ্রহণ করেছেন।

মেঘদাইর কেন্দ্রীয় জামে মসজিদে চাদর বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৪নং পালাখাল মডেল ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মোস্তফা কামাল, মসজিদ কমিটির সভাপতি মাওলানা একেএম রুহুল আমিন রুশদিসহ নিয়মিত নামাজ আদায়কারী মুসল্লিরা।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন