অস্তিত্ব রক্ষার নয়, এবারের লড়াই বিজয় ছিনিয়ে আনার: মেয়রপ্রার্থী আবদুর রহমান

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আবদুর রহমান বলেন, ইতোপূর্বে যারা ঢাকা দক্ষিণ সিটির মেয়রের দায়িত্বে ছিলেন, নগরের জনদূর্ভোগ লাঘবে তারা কাজ করেননি। নিজেদের আখের গোছানোর কাজে তার ব্যস্ত ছিলেন। সুতরাং দুর্নীতি ও দূষণ মুক্ত পরিকল্পিত নগরায়নের জন্য হাতপাখার বিকল্প নাই।

আজ শুক্রবার ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত নির্বাচনী যৌথ সভায় মুফতী মানসুর আহমদ সাকীর সভাপতিত্বে ও শফিকুল ইসলামের সঞ্চালনায় তিনি আরও বলেন, সর্বত্র হাতপাখার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, আমাদের বিজয় কোনো অপশক্তি রুখতে পারবেনা ইনশাআল্লাহ, সুতরাং এবারের লড়াই অস্তিত্ব রক্ষার নয়, হতপাখার বিজয় ছিনিয়ে আনার।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন বলেন, একজন সৎ, যোগ্য, আল্লাহ ভীরু মেয়র ছাড়া নগর সুন্দর হতে পারে না। যারা বার বার কলুষিত হয়েছেন তাদের থেকে শান্তি ও সুশাসন আশা করা যায় না। আমাদের প্রার্থীর কোনো দুর্নীতি নাই। তিনি একজন নীতিমান শিক্ষিত প্রার্থী, তাকে বিজয়ীর করলে ঢাকা নগরী হবে শান্তি ও সুশাসনের নগরী। সুতরাং হাতপাখার বিজয়ের জন্য আমাদের সর্বশক্তি প্রয়োগ করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা নেসার উদ্দীন বলেন, নির্বাচন কেমন হবে সেই প্রশ্নে আমরা যেতে চাইনা। ঢাকা সিটির প্রত্যেক ভোটারের কাছে হাতপাখার দাওয়াত পৌঁছে দেওয়া হবে আমাদের দায়িত্ব। সরকার যদি নির্বাচনে কারচুপি করতে চায় তার সমুচিত জবাব দেয়া হবে ইনশাআল্লাহ। এছাড়াও বক্তব্য রাখেন যুবনেতা মুফতী এমদাদুল্লাহ ফাহাদ, মুফতী আবদুর রহমান বেতাগী, মুফতী এইচ এম আবু বকর সিদ্দীক, তানজিল হাসান, ছাত্রনেতা ইমরান নূর প্রমূখ

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন