শায়খুল হাদিস আল্লামা তাফাজ্জুল হকের জানাযায় লক্ষ মানুষের সমাগম

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২০

উপ-মহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও হবিগঞ্জের উমেদনগর জামেয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার মুহতামিম ও হবিগঞ্জ ইসলামী সংগ্রাম পরিষদের নেতা শায়খুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর দাফন সম্পন্ন হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় উমেদনগর টাইটেল মাদ্রাসা ও ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় লাখো মানুষের সমাগম ঘটে। জানাজায় ইমামতি করেন মরহুমের ছেলে মাওলানা মাসরুরুল হক।

আল্লামা তাফাজ্জল হকের জানাজার নামাজে অংশ নিতে রবিবার রাত থেকে দেশের বিভিন্ন স্থান থেকে তার ভক্তরা আসতে শুরু করেন। মানুষের সমাগমে ভোর থেকে শহরের প্রধান প্রধান সড়কসহ হবিগঞ্জ নবীগঞ্জ সড়ক ও বানিয়াচং সড়কে যানজট সৃষ্টি হয়। যানজট আর উপচেপড়া ভিড়ের কারণে অনেক লোকজন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে যেতে পারেননি। খোয়াই মুখ থেকে নবীগঞ্জ সড়কের আলমপুর পর্যন্ত রাস্তায় মানুষ দাঁড়িয়ে জানাজায় অংশ নেন।

উল্লেখ্য, রবিবার বিকেল সাড়ে ৪টায় সিলেট মাউন্ড এডোরা হাসপাতালে আল্লামা তাফাজজ্জল হক শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি উমেদনগরের ‘বড় হুজুর’ হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন।

ওয়াইপি/

মন্তব্য করুন