রাবিতে নবজাগরণ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় সংগঠনটির ৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমপ্লেক্সে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খালিদ হাসান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রিফাত হাসান। সহ সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন তনয় মাহমুদ ও শিরাজুম মুনিরা। যুগ্ম সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সবুজ কুমার মহন্ত ও মৌ সাহা। সাংগঠনিক সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন রাগিব শাহরিয়ার, যুগ্ম সাংগঠনিক সম্পাদকদ্বয় মনোনীত হয়েছেন সাদিয়া আফরিন ও রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক মনোনীত হয়েছেন নয়ন আলী।

এসময় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সদ্য বিদায়ী সভাপতি এনামুল ইসলাম তুহিন বলেন, বিদায় অবশ্যই বেদনাদায়ক কিন্তু কিছু কিছু বিদায় নতুনের আশা জাগায়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম থেকে একটি র্যালি শুরু হয়ে জোহা চত্বরে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড.লায়লা আরজুমান বানু, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড.মনিমুল হক, নবজাগরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আহম্মেদ সজীব, সাবেক সভাপতি খন্দকার মার্জান আতিক, সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম,সাবেক সভাপতি ও উপদেষ্টা আদিত্য হাসান শরীফ,সাবেক সহ সভাপতি বজলুর রশীদ সজল,সাবেক যুগ্ম সম্পাদক ইশরাত জাহান প্রমুখ।

প্রসঙ্গত, ২০১২ সালের ১২ডিসেম্বরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।
আইএ/

মন্তব্য করুন