বরিশালে অনলাইনভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান টেক হাইভ’র উদ্ধোধন

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

সাব্বির আহমেদ, ববি: বরিশালে অনলাইন ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান ‘‘টেক হাইভ’র’’ শুভ উদ্ভোধন হয়েছে। রবিবার সন্ধ্যায় নগরীর সেলিব্রেশন পয়েন্টে ‘পার্টনারস মিটআপ’ প্রোগ্রামে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এবং ভূতত্ত্ব ও খনিবিদ‍্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফর মিয়া প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্ভোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন টেক হাইভের সহ-প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নাজমুল হক সরকার, সহ-প্রতিষ্ঠাতা মো. রবিউল ইসলাম, সহ-প্রতিষ্ঠাতা মাহফুজ জহির শিশির, রবিন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষিকা মৌ , টেক হাইভ বরিশাল অঞ্চলের এরিয়া ম‍্যানেজার শাহাবাজ মিয়া শোভন সহ বরিশালের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সহ আমন্ত্রিত সুধীবৃন্দ।

শিক্ষার্থীরা বিনামূল্যে গুগল প্লেস্টোর থেকে ইডু হাইভ (EduHive) অ্যাপ ডাউনলোড করে টেক হাইভ প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে যেকোনো সময়ে ঘরে বসেই অনলাইন পরিক্ষা, রেজাল্ট ও সমাধান সাথে সাথেই, মেরিট লিস্টে নিজের অবস্থান এবং বিভিন্ন ক্লাস, মডেল টেস্ট, সারা দেশের অভিজ্ঞ শিক্ষকদের বিষয়ভিত্তিক ক্লাস, প্রশ্ন সমাধান সহ শিক্ষা বিষয়ক সকল সুযোগ সুবিধা পাবেন EduHive এ।

/এসএস

মন্তব্য করুন