আজিজুল হক রহ. কে জঙ্গিনেতা আখ্যা; ক্ষমা চাইল যমুনা টিভি

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

শায়খুল হাদিস আল্লামা আজিজুল রহ. কে নিয়ে যমুনা টিভিতে বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচারের প্রেক্ষিতে চ্যানেলটির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমাদ দুঃখ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি দুঃখ প্রকাশ করেন। ভবিষ্যতে এ ধরণের ভুল যেন না হয় সে ক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করবেন বলেও জানান তিনি।

দুঃখ প্রকাশ করে ফাহিম আহমদ বলেন, ‘যমুনা টেলিভিশনের সাম্প্রতিক এক প্রতিবেদনে আল্লামা আজিজুল হককে নিয়ে একটি ভুল ও আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়েছে। এমন ভুল যমুনা টিভিতে যেতে পারে না। এতে তার অনুসারী ও ভক্তবৃন্দ কষ্ট পেয়েছেন। আমরা সবার কাছে দুঃখপ্রকাশ করছি। আশা করি সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমাদের এ দুঃখপ্রকাশ মেনে নেবেন। আগামীতে এ ধরনের ভুল আর যাতে না হয়, আমরা সে ব্যাপারে সতর্ক থাকব।’

যমুনা টিভির দুঃখ প্রকাশ করার পর বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, ‘ভুল হতেই পারে, ভুল হওয়ার পরে তা শুধরানোর চেষ্টা করাই হলো ইসলামের শিক্ষা। সেজন্য যমুনা টিভি কর্তৃপক্ষ এ ভুলের জন্য যে দু:খ প্রকাশ করলেন, যমুনা টিভি কর্তৃপক্ষের এ পদক্ষেপকে আমরা সাধুবাদ জানাই। শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক রহ. এর ছাত্র ও ভক্তবৃন্দের কাছে অনুরোধ করব আপনারাও তাদের এ দু:খ প্রকাশকে সেভাবেই মূল্যায়ন করবেন। যমুনা টিভির ভবিষ্যত পথচলা সুগম হোক, আমরা এই প্রত্যাশা করি।’

এ সময় অন্যান্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মুহসিনুল হাকিম, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আহমাদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ, বাংলাদেশ খেলাফত যুব মজরিসের সভাপতি মাওলানা মামুনুল হক, সংগঠন সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ফয়সাল, হাফেজ মাওলানা মোস্তাফিজ রাহমানী, সাংবাদিক মুফতি এনায়েতুল্লাহ, আবদুল গাফফার, মুহাম্মদ এহসানুল হক, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল উবায়দুর রহমান, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সাবেক ছাত্রনেতা সাদিক সালিম প্রমুখ।

ইসমাঈল আযহার/পাবলিক ভয়েস

মন্তব্য করুন