নিঃশর্ত ক্ষমা না চাইলে যমুনা টিভির বিরুদ্ধে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি ও আল্লামা আজিজুল হক (র)এর সুযোগ্য সন্তান মাওলানা মামুনুল হক বলেছেন, শায়খুল হাদিস ব্যতীত বাংলাদেশের ইতিহাস রচিত হতে পারেনা। যারা একজন হাদীস বিশারদের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ‘হুজির প্রতিষ্ঠাতা’ আখ্যায়িত করে নিউজ করেছে সারাদেশে শাইখুল হাদিসের সন্তানেরা  আদর্শের উত্তরসূরীরা এই মিথ্যা অপবাদ কে কোনভাবেই মেনে নিতে পারে না।

যমুনা টিভিতে হাদিস শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক (র) কে হুজির প্রতিষ্ঠাতা আখ্যায়িত করে মিথ্যা খবর প্রচারের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

যমুনা টিভিকে ক্ষমা চাইতে হবে দাবি করে মাওলানা মামুনুল হক বলেন, যদি যমুনা টিভির কর্তৃপক্ষ জাতির কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা না করে এবং এ রিপোর্ট-এর সাথে সংশ্লিষ্ট সাংবাদিকদের শাস্তির আওতায় না আনলে ভবিষ্যতে এর চেয়ে বড় আন্দোলন গড়ে তোলা হবে।

এ সমাবেশে আরও বক্তব্য রাখেন, খেলাফত ছাত্র মজলিসের সভাপতি মাওলানা জাকির হোসেন, মাওলানা আবেদ শাকির ঢাকা মহানগর খেলাফত যুব মজলিসের সভাপতি মাও. রাকিবুল ইসলাম, বক্তব্য রাখেন খেলাফত মজলিসের দায়িত্বশীল জাহিদুজ্জামান, মাওলানা মোরশেদ সিদ্দিকী মাওলানা শরিফুল ইসলাম মাওলানা গাজী ইয়াকুব প্রমুখ।

ইসমাঈল আযহার/পাবলিক ভয়েস

মন্তব্য করুন