মুখ খুললেন অপরিচিত নম্বরে উত্যক্তের শিকার রাবি ছাত্রীরা

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের বিভিন্ন সময়ে অপরিচিত ফোন নম্বর থেকে উত্যক্ত করার অভিযোগ। তবে অভিযোগের বিষয়ে এতোদিন ছাত্রীরা মুখ না খুললেও এবার একাধিক ছাত্রীকে একটি অপরিচিত ফোন নম্বর থেকে বারবার ফোন ও এসএমএস এর মাধ্যমে বিরক্ত ও উত্যক্ত করার অভিযোগের বিষয়ে মুখ খুলেছেন ছাত্রীরা।

০১৮৭৮৬৯৬৫০১ নম্বর থেকে ছাত্রীদের উত্যক্তে করা হয় বলে অভিযোগ করেছেন তারা।

ভুক্তভোগী মুন্নুজান হলের এক আবাসিক ছাত্রী জানান, রবি গ্রাহকের সেই মুঠোফোন নম্বর থেকে প্রায় প্রতিদিন তাকে ফোন ও এসএমএস দিতো। ফোন রিসিভ না করলে এবং এসএমএস এর উত্তর না দিলেও বার বার ফোন এসএমএস আসতেই থাকতো। একদিন ফোন রিসিভ করাতে ওনি নিজেকে রাজু নামে এবং ঢাকা কলেজের বাংলা বিভাগের চতুর্থ বর্ষে পড়েন বলে পরিচয় দেন। তারপর ওনি কেন বার বার আমাকে ফোন করতেছে তা আমি জানতে চাই। কিন্তু নির্দিষ্ট কোনে কারণ না বলে ফোন কেটে দেয়। এরপর থেকে বার বার উনি আমাকে অসভ্য ভাষায় ফোন ও এসএমএস দিয়ে বিরক্ত করা শুরু করেন। গত কয়েক মাস থেকেই তিনি আমাকে বিরক্ত করে আসছেন।

বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের এক ছাত্রী জানান, রবির সেই একই ফোন নম্বর থেকে তাকেও বার বার ফোন ও এসএমএস দিয়ে বিরক্ত করতো। বাধা করার পরও ওই নম্বর থেকে ফোন দিয়ে প্রেমের প্রস্তাবসহ নানা রকম কুরুচিপূর্ণ কথা বলতো।

ছাত্রীদের অভিযোগের প্রেক্ষিতে ওই ফোন নম্বরে যোগাযোগ করতে একাধিকবার ফোন এবং এস এম এস দেয়ার পরও তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, ভুক্তভোগী ছাত্রীরা আমাকে লিখিত অভিযোগ করলেই তার বিরুদ্ধে ওই নম্বর ধরে পুলিশ প্রশাসনের সহায়তায় ব্যবস্থা নিব।

আই.এ/

মন্তব্য করুন