ভোলার ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে বায়তুল মোকাররমে মিছিল কাল

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

ভোলার বোরহানউদ্দিনে এক হিন্দু যুবক কর্তৃক ফেসবুকে মহানবী স. ও আল্লাহ তায়ালাকে নিয়ে কটুক্তি ও অবমাননার জের ধরে তৈরি হওয়া প্রতিবাদ মিছিলে পুলিশের গুলিতে পাঁচজন নিহত হওয়ার মত নৃশংস ঘটনার প্রতিবাদে বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মিছিল কর্মসূচীর ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আগামীকাল ২১ অক্টোবর ২০১৯ সোমবার বিকাল ৩টায় ঢাকায় বাইতুল মোকারাম উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এক জরুরী বৈঠকে আজ দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী ও দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুসসহ আরও নেতাকর্মীদের উপস্থিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাথে সাথে এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে কঠোর বিবৃতি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ রেজাউল করিম। তিনি এই ঘটনায় দোষীদের শাস্তি দাবি করে অতিদ্রুত অভিযুক্তদের আইনের আওতায় আনারও দাবি জানিয়েছেন।

এদিকে এই ঘটনার প্রতিবাদে আজ বাদ আছর রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর নেতৃত্বে সর্বদলীয় ব্যানারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সভাপতি জনাব গোলাম আজগর, মাওলানা আহমদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, মাওলানা আজিজুল রহমান হেলাল, জমিয়তের মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, মাওলানা মাহবুবুল আলম, মুফতি ইমরানুল বারী সিরাজী, মাওলানা নুরুল আলম ইসহাকী, ছাত্র মজলিস বাংলাদেশের (ইসহাক) কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর, ছাত্র মজলিসের(শায়খুল হাদিস) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক উবায়দুর রহমান ,ছাত্র জমিয়তের (ওয়াক্কাস) সভাপতি তোফায়েল গাজালি ,, মুফতি জুবায়ের গনি, সবার খবর সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ও বোরহানউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন