এটিএম হেমায়েত উদ্দীন রহ. স্মরণে শুক্রবার সারাদেশে দোয়া

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ম মহাসচিব ও পশ্চিম রাজাবাজার জামে মসজিদের খতীব বর্ষিয়ান রাজনীতিবিদ অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন রহ. স্মরণে তার রুহের মাগফেরাত কামনায় আগামী শুক্রবার সারাদেশে দোয়া পালন কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। বিবৃতিতে বলা হয়, দলীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ এর সভাপতিত্বে পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী।

এদিকে গত ১১ অক্টোবর ইন্তেকালের সাথে সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি দেশ-বিদেশের যারা সমদেবনা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইসলামী আন্দোলনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও মরহুমের একমাত্র ছেলে হাফেজ মাওলানা জিয়াউদ্দিন।

বিবৃতিতে বলা হয় মাওলানা ইউনুছ আহমাদ ও হাফেজ মাওলানা জিয়াউদ্দিন বলেন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন রহ. এর ইন্তেকালের সংবাদ প্রকাশের পরে যেভাবে সর্বস্তরের নাগরিকদের পক্ষ থেকে শোক প্রদান ও সমবেদনা জানিয়েছেন তাতে আমরা কৃতজ্ঞ। মরহুমের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া এবং মরহুমের পরিবারের প্রতি আপনাদের সুদৃষ্টি কামনা করছি।

/এসএস

মন্তব্য করুন