ধামরাইয়ে একসঙ্গে ৪ শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

ধামরাইয়ে চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর মধ্যে প্রত্যেক শিশুর বয়স পাঁচ থেকে সাত বছরের মধ্যে।  তারা একে অন্যের প্রতিবেশী ও খেলার সঙ্গী। চার শিশুর বাবা-মা শ্রমিকের কাজ করেন। পেশাগত কারণে দিনের বেলা তাঁরা কেউ বাড়িতে থাকেন না। এ ঘটনায় রোববার (১৩ অক্টোবর)  ধামরাই থানায় মামলা হয়েছে। 

গ্রেফতারকৃত ব্যক্তির নাম আফসার উদ্দিন। তিনি ধামরাই উপজেলার বাসিন্দা। ধামরাই থানার পুলিশ ও শিশুদের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল তিনটার দিকে আফসার চকলেটের লোভ দেখিয়ে ৪ শিশুকে তিনতলা বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে নেন। সেখানে ধারালো অস্ত্র দেখিয়ে ৪ জনকে ধর্ষণ করেন।

এরপর এই ঘটনা কাউকে জানালে তাদের খুন করে ফেলার হুমকি দিয়ে ঘর থেকে বের করে দেন।ওই শিশুদের বাবারা বলেন, রাতে বাসায় ফিরে তারা মেয়েদের কাছে ঘটনা জানতে পারেন। তবে আফসার উদ্দিন স্থানীয় প্রভাবশালী ব্যক্তি হওয়ায় ও আত্মসম্মানের কথা ভেবে তারা বিষয়টি চেপে যান।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অভিভাবকেরা বিষয়টি চেপে গেলেও রোববার এলাকার লোকজনের কাছে তিনি বিষয়টি জানতে পারেন। এরপর প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পান। পরে তিনি শিশুদের বাবা-মার সঙ্গে কথা বলেন। এ সময় ভুক্তভোগী পরিবারগুলোকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন ওসি। এতে এক শিশুর বাবা মামলা করতে রাজি হন।

দীপক চন্দ্র সাহা বলেন মামলার আগেই আফসার উদ্দিনকে আটক করে থানায় নেওয়া হয়। পরে এক শিশুর বাবা বাদী হয়ে রোববার রাতে আফসারের বিরুদ্ধে মামলা করেন। ওসি বলেন, চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। অভিযুক্ত আফসারকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাকে সোমবার ঢাকার মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হবে।

আই.এ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন