হত্যাকারীদের ফাঁসির দাবিতে পটুয়াখালীতে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

কাওছার আহমেদ, পটুয়াখালী প্রতিনিধি: বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে ছাত্রলীগ কর্তৃক নিঃসঙ্গভাবে হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখা।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলার সভাপতি এইচ এম আবু তাহের খান এর সভাপতিত্বে বিক্ষোভে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা সেক্রেটারি আই আর আই এম অহিদুজ্জামান

মিছিলটি আইএবি জেলা কার্যালয় এর সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে বিক্ষোভ শেষ হয়।

মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে।

বিক্ষোভ মিছিলে সভাপতির বক্তব্যে এইচ এম আবু তাহের খান বলেন, স্বাধীনতার পূর্বে ছাত্রলীগের বর্তমান ছাত্রলীগ এক নয়, তারা ক্যাম্পাসে সাধারণ ছাত্রদের উপর নির্যাতন ও দেশের মধ্যে যেভাবে নৈরাজ্য সৃষ্টি করেছে এবং যেভাবে হত্যাকান্ডে মেতে উঠেছে তাতে তাদেরকে নিষিদ্ধ করা সময়ের দাবি।

তিনি বলেন, আবরার হত্যার সাথে জড়িত সকলকে দ্রুতগতিতে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে আর না হয় ইশা ছাত্র আন্দোলন সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

আরএম/এসএস

মন্তব্য করুন