মিরপুরে স্ত্রী-সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা!

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৯

মিরপুরে স্ত্রী-সন্তানকে বিষপানে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক বাবা। দুপুরে একই পরিবারের ওই তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, বায়েজিদ (৪৫) তার স্ত্রী অঞ্জনা (৪০) ও এই দম্পতির একমাত্র সন্তান ফারহান (১৬)। এদের মধ্যে বায়েজিদ পেশায় ব্যবসায়ী। ফারহান মিরপুর কমার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র।

আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়। পুলিশের সন্দেহ, বায়েজিদই হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর তিনি নিজেও আত্মহত্যা করেন।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, বায়েজিদ দম্পতির সঙ্গে তাদের এক আত্মীয় দেখা করতে এসেছিলেন। কিন্তু বাসার ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে দুপুর দেড়টার দিকে পুলিশে খবর দেন তিনি। পুলিশ গিয়ে বায়েজিদের ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার স্ত্রী ও সন্তানের লাশ বিছানায় পড়ে ছিল।

বাসায় বিরিয়ানির প্যাকেট পাওয়ার কথা জানিয়ে তিনি আরও বলেন, প্রথমে স্ত্রী ও সন্তানকে বিষ মিশ্রিত খাবার খাওয়ান বায়েজিদ। পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। বাসার দেওয়ালে লেখে রাখা হয়েছে, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

স্থানীয়রা জানান, মিরপুরে বায়েজিদের একটি নিটিং গার্মেন্টস কারখানা ছিল। তবে ব্যবসায় লোকসান হওয়ায় পরে তিনি কারখানা বন্ধ করে দিয়েছিলেন। ধারণা করা হচ্ছে ব্যবসায় লস খাওয়া সংক্রান্ত কোনো ডিপ্রেশন থেকে তিনি এ কাণ্ড ঘটিয়েছেন।

/এসএস

মন্তব্য করুন