প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় এলাকায় শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া নয়টার দিকে গোলপুকুরপাড় মন্দিরের কাছে এ খুনের ঘটনা ঘটে। ময়মনসিংহের ২নং পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান খবরের সত্যতা স্বীকার করে বলেন, শাওন হত্যার মোটিভ এখনো জানা যায়নি।

ঘটনার পর পরই ময়মনসিংহের পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের গ্রেফতারের নির্দেশ প্রদান করেন।

তিনি সাংবাদিকদের জানান, যখন প্রতিমা বিসর্জনের প্রস্তুতি চলছিল তখনই মন্দিরের বাইরে কথা কাটাকাটির এক পর্যায়ে শাওন ভট্টাচার্যকে ছুরিকাঘাত করা হয়। রক্তাক্ত জখম অবস্থায় আহত শাওনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হত্যাকারীদের গ্রেফতার করতে পুলিশ মাঠে নেমেছে বলেও জানান তিনি।

শাওন শহরের ব্রাহ্মপল্লী এলাকার শুভাশিস ভট্টাচার্যের ছেলে। সে ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবা একটি ওষুধ কোম্পানিতে কর্মরত বলে জানান তিনি। কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ জানান, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। এদের একজন মাহিন। তার বিস্তারিত পরিচয় জানাননি তিনি।

আই.এ/

মন্তব্য করুন