ইশা ছাত্র আন্দোলনের ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর আয়োজনে তৃণমূলের সকল দায়িত্বশীলদের নিয়ে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার  (৪ অক্টোবর) বিকাল ৩ টা থেকে আনন্দবাজার আইএবি মিলনায়তন, শাহবাগে  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নগর সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সা’দ এর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নগর সভাপতি ও ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম) ইঞ্জিনিয়ার এহতেশামুল হক পাঠান। প্রধান বক্তা হিসেবে আলোচনা, একযোগে নগরের ২৭ টি ওয়ার্ড কমিটি ঘোষনা ও শপথ পাঠ করান ঢাকা মহানগর দক্ষিণের সংগ্রামী সভাপতি আল আমিন সিদ্দিকী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান যুগ চ্যালেঞ্জের যুগ, ইশা ছাত্র আন্দোলন সব সময় চ্যালেঞ্জ গ্রহণের মাধ্যমে একটি পরিবর্তন আনতে বদ্ধপরিকর। ইশা ছাত্র আন্দোলনের এ পথচলা মোটেও মসৃণ নয়, এ অমসৃণ পথে সাহসী ভূমিকা রেখে তৃণমুল থেকেই এই পরিবর্তনের আওয়াজ শুরু করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে নগর সভাপতি বলেন, তৃণমূলের কর্মীরাই সংগঠনের প্রাণ। তৃণমূল যত শক্তিশালী হবে সংগঠন তত মজবুত হবে। এজন্য তৃণমূলে সংগঠনের দাওয়াত সর্বস্তরের ছাত্রদের মাঝে ছড়িয়ে দিতে হবে।

উক্ত প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন নূর।

উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক মামুন খন্দকার, বিশ্ববিদ্যালয় সম্পাদক রায়হান ফারুক, আলিয়া মাদ্রাসা সম্পাদক কাওসার মাহমুদ, কলেজ সম্পাদক শিহাব মোহাম্মদ, স্কুল সম্পাদক ফরহাদ হোসাইন, ছাত্রকল্যাণ সম্পাদক সাদ তাসনীম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আলাউদ্দিন সহ থানা নেতারা।

 আই.এ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন