মারকাযুত তাকওয়ার মাসিক ইসলাহী মাহফিল আজ

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯

রাজধানীর যাত্রাবাড়ীস্থ মারকাযুত তাকওয়া ইসলামিক রিসার্চ সেন্টার ঢাকা’র মাসিক তারবিয়াতী মাহফিল আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বাদ আছর থেকে মাদরাসাস্থ অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। মাহফিলে দৈনন্দিন প্রয়োজনীয় মাসআলা-মাসাঈল ও দীনি তালিম প্রদান করা হবে। মারকাযুত তাকওয়ার ফতোয়া বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে এ মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে আলোচনা করবেন মারকাযুত তাকওয়ার প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক, নন্দিত ওয়ায়েজ ও লেখক, মুফতী হাবিবুর রহমান মিছবাহ। এছাড়াও বাদ মাগরিব বয়ান করবেন তরুণ ওয়ায়েজ মুফতী মাহফুজুর রহমান জাবের।

মাহফিলে প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকবেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও শিক্ষনুরাগী, মহানগর কমপ্লেক্স মার্কেটের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান।

এ ব্যাপারে মুফতী হাবিবুর রহমান বলেন, সমাজ ও বাস্তবতার তাগিদে, দীনি দরদ থেকে এ তারবিয়াতী মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রতি ইংরেজী মাসের প্রথম বৃহস্পতিবার মারকাযে নিয়মিতভাবে এ তারবিয়াতী মাহফিল অনুষ্ঠিত হবে। প্রাথমিকভাবে আমরা শুরু করতে পেরেছি এজন্য আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করছি। আমাদের নিয়াত হলো, প্রত্যেক মাসে দেশের শীর্ষ-বুযুর্গ ওলামাদের অতিথি করে আনা। বিজ্ঞ ওলামা হযতগণে আসবেন এবং মানুষের দৈনন্দিন জীবনের প্রয়োজনী দীনি তারবিয়াত দিবেন।

তিনি জানান, প্রতি মাসের প্রথম বৃহস্পতিবার হিসেবে অক্টোবরের প্রথম বৃহস্পতিবার আজ ৩ অক্টোবর এ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে সর্বশ্রেণির দীনদার মুসলমানদের আমন্ত্রণ থাকবে, এবং সকলের জন্য উন্মুক্ত থাকবে।

/এসএস

মন্তব্য করুন