বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আনুষ্ঠানিক যাত্রা শুরু

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০১৯

সাব্বির আহমেদ,ববি: বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দৈনিক দেশ রূপান্তর -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শফিকুল ইসলাম সভাপতি ও দ্যা পোষ্টম্যান -এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক লালন হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

৩ অক্টোবর বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসির দ্বিতীয় তলায় গোপন ব্যালটের মাধ্যমে ভোটাভুটি অনুষ্ঠিত হয়।

১১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে দৈনিক অধিকার-এর সুমাইয়া আক্তার তারিন, যুগ্ম সম্পাদক পদে একুশে টেলিভিশন এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওবায়দুর রহমান , কোষাধ্যক্ষ পদে দ্যা ডেইলি ক্যাম্পাস-এর সোহেল রানা, দপ্তর সম্পাদক পদে বরিশাল বার্তার সাব্বির আহমেদ, কার্যনির্বাহী সদস্য পদে দ্যা নিউ ন্যাশন পত্রিকার আরিফ হোসেন, দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার ইমরুল কায়েস, দ্যা বাংলাদেশ টুডে -এর ফারিয়া জাহান এবং দক্ষিণের সময় এর কাজী হাফিজুর রহমান ।

পাবলিক ভয়েস টোয়েন্টিফোর ডটকমের বরিশাল বিশ্ববিদ্যালয় প্রনিনিধি, দপ্তর সম্পাদক পদে নির্বাচিত।

নতুন কমিটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি বলেন, ‘সাংবাদিক সমিতির যাত্রা শুভ হোক, তোমাদের পথচলা হোক সৎ ও নির্ভুল। লেখনির মাধ্যমে সত্য প্রতিষ্ঠিত হোক এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।’ এসময় তিনি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান।

আই.এ/পাবলিক ভয়েস

মন্তব্য করুন