ইত্তেফাকুল ওয়ায়েজীনের নতুন নাম ‘রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশ’

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

ইত্তেফাকুল ওয়ায়েজীন বাংলাদেশ এর নতুন নামকরণ করা হয়েছে ‘রাবেতাতুল ওয়ায়েজীন বাংলাদেশ’। সংগঠনের নতুন নাম নামকরণের পাশাপাশি সভাপতি ও সেক্রেটারি হিসেবে মাওলানা আব্দুল বাসেত খান সিরাজী এবং মাওলানা হাসান জামিল এর নাম ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার রাজধানীর বিএমএ মিলনায়তনে ইত্তেফাকুল ওয়ায়েজীন বাংলাদেশ কর্তৃক আয়োজিত ‘ওয়ায়েজ, খতিব ও দায়ী ওলামায়ে কেরামের করণীয়’ শীর্ষক কর্মশালা থেকে নতুন এ ঘোষণা আসে।

ওয়ায়েজীনদের সংগঠন ইত্তেফাকুল ওয়ায়েজীন বাংলাদেশ এর উদ্যোগে সংগঠনের উপদেষ্টা মাওলানা মুহাম্মদ মামুনুল হক, মাওলানা খালেদ সাইফুল্লা আইয়ূবী ও মাওলানা হাসান জামিল এর আমন্ত্রণে সারাদেশ থেকে আগত ওয়ায়েজ, দায়ী ও খতিবদের নিয়ে আজ শনিবার দিনব্যাপী (সকাল ৯টা থেকে বিকাল ৫টা) ‘ওয়ায়েজ, খতিব ও দায়ী ওলামায়ে কেরামের করণীয়’ শীর্ষক এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে মুহিউস সুন্নাহ অধ্যক্ষ মিজানুর রহমান (পীর সাহেব দেওনা), জামিয়া ইউনুসিয়ার প্রিন্সিপাল আল্লামা মুবারাকুল্লাহ, শাইখুল হাদিস আল্লামা সাজিদুর রহমান, আল্লামা জুবায়ের আহমদ আনসারী, ড. আ ফ ম খালিদ হোসাইন, মুফতী হাবিবুর রহমান মিছবাহ, মাওলানা কেফায়েতুল্লাহ আজহারী, মাওলানা আব্দুল বাসেত খান সিরাজী, মাওলানা হামিদ জাহেরী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা আব্দুল খালেক শরীয়তপুরী, মাওলানা ইলিয়াসুর রহমান জিহাদী, মাওলানা রাফি বিন মুনির, মাওলানা আব্দুর রহিম আল মাদানীসহ নবীন-প্রবিণ ওয়ায়েজ ও খতীবগণ উপস্থিত ছিলেন।

/এসএস

মন্তব্য করুন