‘প্রশাসনের নাকের ডগায় কীভাবে এমন অবৈধ কার্যক্রম চলছে’ প্রশ্ন নাসিমের

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

প্রশাসনের নাকের ডগায় কীভাবে ক্যাসিনোর মতো অবৈধ কার্যক্রম চলছে তা নিয়ে প্রশ্ন ‍তুলেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। প্রশাসনের ব্যর্থতাকে দায়ী করে তিনি জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও আহ্বান জানিয়েছেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আমরা বিস্মিত ও দুঃখিত হয়েছি যে এখানে কিছু রাজনৈতিক কর্মী দুর্বৃত্তায়নে পরিণত হয়েছে। এসব দুর্বৃত্তায়নকে কোনোভাবে মেনে নেওয়া যায় না। আমরা বিস্মিত ঢাকা শহরে প্রশাসনের নাকের ডগার ওপরে কীভাবে এই ধরনের অবৈধ কার্যক্রম সম্পন্ন হয়েছে। প্রশাসনের ব্যর্থতা ও নির্লিপ্ততাকে নিন্দা করি।’

আজ বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সভায় তিনি এসব কথা বলেন।

ক্যাসিনো, জুয়ার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপকে ১৪ দলের পক্ষ থেকে সমর্থন জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, এ ব্যাপারে পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে অনুরোধ করবেন।

তিনি , বর্তমান পরিস্থিতিতে কোনো অশুভ শক্তি যেন ঘোলা পানিতে মাছ শিকার ও চক্রান্ত করতে না পারে, সে ব্যাপারে খেয়াল থাকতে হবে।

এসময় জাসদ সভাপতি ও ১৪ দলের অন্যতম নেতা হাসানুল হক ইনু বলেন, শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকে পড়া প্রশাসনের কিছু কালো বিড়াল ও রাজনৈতিক দলের অসাধু নেতাদের বের করতে হবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১৪ দল তাদের কর্মসূচির কথা জানায়। আগামী বছরের ১৮ মার্চ সন্ধ্যা ৬টায় রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে মোমবাতি প্রজ্বালন ও শোভাযাত্রা করে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবে তারা।

সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

/এসএস

মন্তব্য করুন